বিএনপি’র রাজনীতি হচ্ছে খুন আর রক্তপাতের রাজনীতি—-দীপংকর তালুকদার

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Diponkor pic . 1

রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেছেন, বিএনপি’র রাজনীতি হচ্ছে খুন আর রক্তপাতের রাজনীতি। খুনাখুনির মাধ্যমে বিএনপি’র জন্ম হয়েছে। জঙ্গীদের উত্থান হয়েছে খালেদা জিয়ার আমলে। কিন্তু তারা ইতিহাস থেকে পাঠ নেয়নি। ওরা আন্দোলন দেখেছে, কিন্তু আন্দোলন শিখে নাই। ঈদ বার বার আসলেও তাদের আন্দোলন হবে না। যারা এখন আর একটি ১৫ আগষ্ট ঘটানোর ষড়যন্ত্র করছে, তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার বর্তমান ধারা ব্যাহত করতে চায়। তাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকীতে আমাদের অঙ্গিকার, মুক্তিযুদ্ধের চেতনায় গনতান্ত্রিক ও অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় আমাদের সংগ্রাম অব্যাহত রাখবো।

 রোববার কাপ্তাই উপজেলা আওয়ামী-যুবলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাপ্তাই উপজেলা মিলনায়তনে উপজেলা যুবলীগের সভাপতি মোঃ নাছির উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভা পরিচালনা করেন কাপ্তাই উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক তানভীর আহমেদ।

2

সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, সাধারন সম্পাদক থোয়াইচিং মারমা, জেলা যুবলীগের সাধারন সম্পাদক নুর মোহাম্মদ কাজল, সহসভাপতি বদিউল আলম রনি, ফারুক হোসেন,  উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান মুক্তার, দপ্তর সম্পাদক আবিদুর রহমান, কাপ্তাই বিদ্যুৎ শ্রমিক লীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা আবদুল হাই খোকন, নাঈম হোসেন মৃধা, একরাম হোসেন, ফরিদ হোসেন, রফিক উদ্দীন চৌধুরী ও বিপ¬ব সেন লাতু ওয়াগ্গা যুবলীগের সাধারণ সম্পাদক কুলাচিং মারমা প্রমুখ।

এ এর আগে উপলক্ষে একটি শোক  র‌্যালী, মিলাদ ও দোয়া মাহফিল এবং কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়। শোক র‌্যালীতে নের্তৃত্ব দেন পার্বত্য মন্ত্রনালয়ের প্রাক্তন প্রতিমন্ত্রী ও রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার। আলোচনার শুরুতে বঙ্গবন্ধুসহ ৭৫ এর ১৫ আগষ্ট নিহতদের স্মরনে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। সবশেষে নিতহদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly