বান্দরবান ৩০০আসনে ১৫০টি ভোট কেন্দ্রের বীর বাহাদুর ২৮ হাজারের অধিক ভোটে এগিয়ে

বান্দরবান প্রতিনিধি,হিলবিডিটোয়েনিটফোর ডটকম 

Bir Bahadur MP Pichillbd24.com

দশম জাতীয় সংসদ নির্বাচনের বান্দরবান ৩০০আসনের ১৬৩টি কেন্দ্রের মধ্যে ১৫০টি কেন্দ্রের ফলাফল বেসরকারিভাবে ঘোষনা করা হয়েছে।

এর মধ্যে আওয়ামীলীগ প্রার্থী বীর বাহাদুর উশৈসিং(নৌকা) পেয়েছেন ৫৯ হাজার ৪৫৭ভোট পেয়ে এগিয়ে রয়েছেন। তার নিকটত প্রতিদ্বন্ধি বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামীলীগের সভাপতি প্রসন্ন কান্তি তংচংগ্যা(টেবিল ঘড়ি) পেয়েছেন ৩০৫১০ ভোট। বীর বাহাদুর ২৮ হাজার ৯৪৭ ভোটের ব্যবধানে এগিয়ে রয়েছেন।

এছাড়া স্বতন্ত্র প্রার্থী ও আঞ্চলিক রাজনৈতিক দল (ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট,(ইউপিডিএফ)এর সমর্থিত ছোটন কান্তি তঞ্চঙ্গ্যা(হাতি) পেয়েছেন ৫১৮ভোট। অন্য স্বতন্ত্র প্রার্থী সাংবাদিক কামরুজ্জামান(টিয়া পাখি প্রতীক) পেয়েছেন ১ হাজার ৯৭৫ভোট।

জেলা প্রশাসক ও রিটানির্ং অফিসার কে.এম.তারিকুল ইসলাম জানান, দূর্গম পাহাড়ে গুরুত্বপূর্ণ ১৩টি ভোট কেন্দ্রের ফলাফল হেলিকপ্টার যোগে এনে প্রকাশ করা হবে। তিনি এ আসনে মোট ভোট কাষ্টিং হয়েছে শতকরা ৪৫ভাগ।

এদিকে এলাকা ভিত্তিক কেন্দ্রগুলোতে নিয়োজিত পোলিং এজেন্টদের সূত্রে পাওয়া বাকী ১৩টি কেন্দ্রের ফলাফলসহ মোট ১৬৩টি ভোট কেন্দ্রের বীর বাহাদুর উশৈসিং(আ.লীগ) ৬২ হাজার ৫৮২ ভোট পেয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি বিদ্রোহী প্রার্থী প্রসন্ন কান্তি তংচংগ্যা ভোট পেয়েছেন ৩৩ হাজার ০২১ ভোট।

–হিলবিডি২৪/সম্পাদানা/সিআর.

Print Friendly