বান্দরবানে ২০ দলীয় জোটের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বান্দরবান প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Picture3
কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে বেগম খালেদা জিয়ার বিরোদ্ধে মিথ্যা মামলয় গ্রেপ্তারী পরওয়ানা জারী,সারা দেশে ২০ দলীয় জোট নেতা কর্মীর বিরোদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে বৃহস্পতিবার বান্দরবানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শহরের ২ নং গলিতে অনুষ্ঠিত সমাবেশে বান্দরবান জেলা ২০ দলীয় জোটের আহবায়ক জেলা বিএনপির সভাপতি সাচিং প্রু জেরী সভাপতিত্বে বক্তব্যে দেন সাধারন সম্পাদক আবদুল আজিজ, এবং সাংগটনিক সম্পাদক আবদুল মাবুদ। এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন জেলার ২০ দলীয় জোটের যুগ্ন আহবায়ক ও জেলা বিএনপির সিনিয়ার সহ-সভাপতি অধ্যাপক মোঃ ওসমানগনি, সহ-সভাপতি ও জেলা শ্রমিক দলের সভাপতি আবদুল শুক্কুর, সাবেক সাধারন সম্পাদক এডভোকেট কাজি মাহতুল হোসেন যতœ, জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম, জেলা ছাত্র দলের সভাপতি সাবেকুর রহমান জুয়েল,সাধারন সম্পাদক দৌলতুল কবির খাঁন সিদ্দিকী, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক জসিম উদ্দিন তুষার,যুগ্ন আহবায়ক আবিদুর রহমান, স্চ্ছোসেবক দলের যুগ্ন আহবায়ক মোঃ হারুন,জেলা যুব দলের আহবায়ক আবু বক্কর, জেলা মহিলা দলের আহবায়িকা নিরুতাজ বেগম নিলু, সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

সমাবেশে বক্তারা বলেন সরকার ২০ দলীয় জোট এবং বাংলাদেশের ১৬ কৌটি জনগনের নেত্রী বেগম খালেদা জিয়াকে যদি সরকার মিথ্যা মামলায় গ্রেপ্তার করে তবে আন্দোলন আরও তীব্র্র থেকে তিব্রতর হবে। এ সরকারের পতন না হওয়া পর্যন্ত সারাদেশে আন্দোলন অব্যাহত থাকবে। বক্তারা আন্দোলনের গতিবেগ বাড়ানোর জন্য দলের যুব সমাজের প্রতি উদাত্ত আহবান জানান।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly