বান্দরবানে হ্যালো শিশু সাংবাদিকের প্রাক-বাছাইয়ের লিখিত ও মৌখিক পরিক্ষা সম্পন্ন

বান্দরবান প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফো  ডটকম

bd

বান্দরবানে সম্পন্ন হয়েছে গ্রামীণ ফোনের আর্থিক সহায়তায় আনলাইন নিউজ পেপার বিডিনিউজ টুয়েন্টিফোর ডট কম-এর আয়োজিত হ্যালো শিশু সাংবাদিকদের প্রাক-বাছাই এর লিখিত ও মৌখিক পরিক্ষা।

শুক্রবার সকাল ১১টায় উৎসব মুখর পরিবেশে বান্দরবান সরকারি উচ্চবিদ্যালয়ের সম্মেলন কক্ষে শুরু হয় লিখিত পরিক্ষা। পরিক্ষায় অংশ নেয় বান্দরবানের বিভিন্ন স্কুল ও কলেজের ১০৯জন ছাত্র-ছাত্রী। লিখিত পরিক্ষা শেষে বেলা ১২টায় একই কেন্দ্রে পরিক্ষার্থীদের দুই দলে বিভক্ত করে গ্রহণ করা হয় মৌখিক পরিক্ষা। হ্যালো শিশু সাংবাদিকদের প্রাক-বাছাই পরিক্ষায় উপস্থিত ছিলেন ডেইলি স্টারে বান্দরবান জেলা প্রতিনিধি সঞ্জয় কুমার বড়–য়া,সাংবাদিক উসিথোয়াই মারমা, ক্যমুই অং মারমা, মো.ইসহাক, নজরুল ইসলাম টিটু ও  মো.আবদুর রহিম। দুপুর ১টায় সম্পন্ন করা হয় পরিক্ষা।

কর্মসূচির দ্বিতীয় পর্বে আগামী ২৭ থেকে ২৯আগষ্ট পর্যন্ত তিন দিনের কর্মসূচিতে রয়েছে নির্বাচিত বিশজন শিশু সাংবাদিকের কর্মশালা,সনদ বিতরণ ও শিশু উৎসব (সাংস্কৃতিক অনুষ্ঠান)।

২৯আগষ্ট সন্ধ্যা ছয়টায় অনুষ্ঠিত হবে বান্দরবান ক্ষুদ্র-নৃগোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউটের অডিটরিয়ামে শিশু উৎসব বা সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে শিশু শিল্পীদের মাধ্যমে পরিবেশিত হবে শিশুবান্ধব বিভিন্ন গান,নৃত্য ও পাহাড়িদের আকর্ষনীয় নাচ। এতে উপস্থিত থাকবেন প্রশাসনের শীর্ষ কর্মকর্তা,অভিভাবক,শিক্ষক,শুভার্থী ও বিশিষ্টজনরা।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly