বান্দরবানে সেনা রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

বান্দরবান প্রতিনিধি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

pic sena

শনিবার বান্দরবানের সেনা রিজিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় লামা উপজেলার মিরিঞ্জা ফাইর্টাসকে ৩-২ গোলে পরাজিত করে বান্দরবান সদর উপজেলা একদাশ শিরোপা লাভ করেছে।

বান্দরবান জেলা স্টেডিয়ামে ফাইনাল খেলার পুস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন  বান্দরবান ৬৯ ব্রিগেড কমান্ডার বান্দরবান রিজিয়ন ব্রিগেডিয়ার জেনারেল নকিব আহমদ চৌধুরী পিএসসি। বিশেষ অতিথি ছিলেন বান্দরবান বিজিবি সেক্টর কমান্ডার কর্নেল অলিউর রহমান,বান্দরবান জোন কমান্ডার লে: কর্ণেল নাজমুল হক, রুমা জোন কমান্ডারলে: কর্নেল মশিউর রহমান,আলীকদম জোন কমান্ডার লে: কর্নেল মিজানুর রহমান পিএসসি,লে:কর্নেল কামরুজ্জামান পিএসসি, বান্দরবান সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ,জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইসলাম বেবী,বান্দরবান প্রেস ক্লাব সভাপতি অধ্যাপক ওসমান গণি, বান্দরবান কুহালং ইউপি চেয়ারম্যান সানু প্রু মারমা,টংগাবতি ইউপি চেয়ারম্যান র্পুণ চন্দ্র ম্রো প্রমুখ। অনুষ্ঠানে শিরোপা জয়ীদের পুরুস্কার বিতরণ করেন অতিথিরা।

উল্লেখ্য, বান্দরবান রিজিয়নের তত্ত্বাবধানে এবং ১৮ বীর এর সার্বিক ব্যাবস্থাপনায় ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায়  ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে। ২৯ ডিসেম্বর থেকে ফুটবল টুর্নামেন্টটি শুরু হয়। টুর্নামেন্টে মোট ১৪টি দল অংশ গ্রহণ করে ২টি গ্রুপে ভাগ হয়ে খেলা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল নকিব আহমদ চৌধুরী বলেন,সবার উপরে দেশ এই কথাটি মাথায় রেখে সেনা বাহিনী পার্বত্য এলাকার মানুষের সেবাই কাজ করে যাচ্ছে। বিনোদনের অংশ হিসেবে সেনা বাহিনী তৃণমূল পর্যায়ে ফুটবল খেলার মান উন্নয়নে এই টুর্নামেন্টের আয়োজন। আগামীতে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly