বান্দরবানে বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নতুন বই বিতরণ উৎসব

বান্দরবান প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Bandarban Pic Boyhillbd24.comপার্বত্য বান্দরবান জেলায় বৃহস্পতিবার(২ জানুয়ারী) প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের নতুন পাঠ্য বই আনুষ্ঠানিকভাবে বিতরণ করা হয়েছে।

বান্দরবান সরকারী আদর্শ প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত জেলা প্রশাসক কেএম তারিকুল ইসলাম বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের হাতে বই তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আমির আবদুল্লাহ মো: মঞ্জুরুল করিম। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শহীদুল আজম, সহকারী শিক্ষা কর্মকর্তা ফিরোজ আলম,সদর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা কবির আহম্মদ,বান্দরবান সরকারী আদর্শ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহেদুল আলম,শিক্ষ নেতা হাফিজ মাষ্টার।

অনুষ্ঠানে জেলা প্রশাসক কেএম তারিকুল ইসলাম বলেন সরকার বাংলাদেশের সকল নারী পুরুষকে শতভাগ শিক্ষিত করে দেশকে শিক্ষিত লোকের আবাস ভুমি হিসেবে পরিনত করতে চায়। তিনি বলেন মানুষের নিকট সবচেয়ে বেশী দামী বস্তু হচ্ছে পাঠ্য পুস্তক। একজন মানুষের সকল কিছু হারিয়ে বা নষ্ট হয়ে যেতে পারে। কিন্তু এক জন মানুষ এই পুস্তকের মাধ্যমে যে শিক্ষা অর্জন করবে তা কখনো নষ্ট বা হারিয়ে যেতে পারবে না।

–হিলবিডি২৪/সম্পাদানা/সিআর.

Print Friendly