বান্দরবানে বিএনপি বিদ্রোহী প্রার্থী জাহাঙ্গীরকে বহিস্কার

বান্দরবান প্রতিনিধি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Upzill election Logu-1hillbd24.com Bandarban Disthillbd24.com

বান্দরবান সদর উপজেলার বিদ্রোহী প্রার্থী জাহাঙ্গীর আলমকে বহিস্কার করেছে বিএনপি। গত সোমবার বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহাসচিব (দফতর দায়িত্বপ্রাপ্ত) স্বাক্ষরিত এক চিঠিতে এ বহিস্কারাদেশ জেলা কমিটির কাছে পাঠানো হয়।

জানা গেছে, তৃতীয় দফা উপজেলা নির্বাচনে দলের সিদ্ধান্তে সদর উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল কুদ্দুছকে প্রার্থী হিসেবে মনোনীত করা হয়। এর বিরোধীতা করে বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাহাঙ্গীর আলম। দলীয় শৃঙ্খলা ভঙ্গে অভিযোগ এনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহাসচিব (দফতর দায়িত্ব প্রাপ্ত) এ্যাডভোকেট রুহুল করিব রিজভী স্বাক্ষরিত এক চিঠি জেলা বিএনপির কাছে পাঠানো হয়।

চিঠিতে দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং দলের স্বার্থ বিরোধী তৎপরতায় লিপ্ত থাকার অভিযোগ এনে জেলা বিএনপির ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাহাঙ্গীর আলমকে দল থেকে বহিস্কার কথা উল্লেখ রয়েছে।

এ ব্যাপারে জাহাঙ্গীর আলম বলেন, দল থেকে আমাকেই মনোনীত করা হয়েছে। আমি জেলা বিএনপি ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নই। দলে আমার শক্ত অবস্থান থাকাতে বিভ্রান্তি ছড়াতে জেলা বিএনপির এক শ্রেণীর নেতারা যুগ্ন মহাসচিবের সই জাল করে জালিয়াতি করছে।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly