বান্দরবানে বিএনপি থেকে তিন শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান

বান্দরবান প্রতিনিধি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Bandarban

বান্দরবানের বিএনপি থেকে তিন শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছেন। বিএনপি ও  নেতা বান্দরবান সদর ইউনিয়ান পরিষদের চেয়ারম্যান সাচপ্রু মার্মা সাবুখইর  নেতৃত্বে বিএনপির তিন শতাধিক নেতা কর্মী  পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপির কাছে ফুলের তোড়া দিয়ে আওয়ামীলীগে আনুষ্ঠানিকভাবে যোগদান করেছেন।

যোগদান অনুষ্ঠানে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি বলেছেন ১৯৯৭ সালের ২রা ডিসেম্বর মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শান্তি চুক্তি করেছিল এবং শান্তি চুক্তির সকল ধারা উপধারা আওয়ামীলীগ সরকারই বাস্তবায়ন করবে।

বিএনপি নেতা ও বান্দরবান সদর ইউনিয়ান পরিষদের চেয়ারম্যান সাচপ্রু মার্মা সাবুখইর  নেতৃত্বে বিএনপির তিন শতাধিক নেতা কর্মী শনিবার সন্ধ্যা ৭ টার দিকে প্রতিমন্ত্রীর বাসভবনে গিয়ে প্রতিমন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে আওয়ামীলীগে যোগদান করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবদুর রহিম চৌধুরী। এসময় জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য কাজি মোঃ মজিবর রহমান,সহ সভাপতি একেএম জাহাঙ্গীর,আওয়ামীলীগ নেতা মংক্যচিং চৌধুরী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক বাহাদুর,সদ্য আওয়ামীলীগে যোগদান কারী জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আবু মুছা প্রমুখ উপস্থিত ছিলেন।

 প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি তার বক্তব্যে আরও বলেন আগামী পাঁচ বছরের এক ঘন্টার পুর্বেও জাতীয় নির্বাচন হওয়ার সম্ভাবনা নাই। তিনি বিএনপিকে কোন দুঃচিন্তা না করে সংবিধান অনুযায়ী নির্বাচনে প্রস্তুতি নেয়ার আহবান জানান।

প্রতিমন্ত্রী যোগদান কারীদের উদ্দেশ্যে বলেন আওয়ামীলীগ সরকার যখনই ক্ষমতায় এসেছে তখনই সমগ্র বাংলাদেশে উন্নয়নের জোয়ার শুরু হয়। অপর দিকে অন্য কোন দল সরকার গঠন করলে উন্নয়নকে বাধা গ্রস্থ করে তাদের পকেট ভারী করতে শুরু করে।

তিনি বলেন বান্দরবানের মহিলা কলেজ আওয়ামীলীগ সরকার প্রতিষ্ঠিত করে কলেজটি সরকারী করন করে। কিন্তু বিএনপি সরকার ক্ষমতায় গিয়ে কলেজটি সাত বছর বন্ধ করে রেখেছি। যদি কলেজটি চালু রাখা হতো প্রতি বছর এক শত জন করে হলেও সাত শতজন মেয়ে উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশের সেবায় আত্ননিয়োগ করতে পারতেন। তিনি যোগদান কারীদের জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন মুলক কাজে অংশ গ্রহন করে দেশ এবং জন সেবায় আত্ননিয়োগ করার আহবান জানান।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly