বান্দরবানে বিএনপি’র দুগ্রুপের পাল্টাপাল্টি মামলায় ৯ নেতার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ

বান্দরবান প্রতিনিধি, হিলবিডিনিউজটোয়েন্টিফোর ডটকম

Map_Bandarban Pic

বান্দরবানে আজ সোমবার(২৮ অক্টোবর) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত বিএনপির ৯ নেতার জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের আদেশ দিয়েছেন। শুক্রবার বিএনপির দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় থানায় ৪১ জনের বিরুদ্ধে পাল্টা-পাল্টি মামলা দায়ের করা হয়।

পুলিশ ও আদালত সূত্রে জানা গেছে, শুক্রবার বিএনপিসহ ১৮দলীয় ঐক্যজোটের সমাবেশকে কেন্দ্র করে বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুল মাবুদ ও যুব দলের সভাপতি মশিউর রহমান মিঠুন এই দুই গ্রুপ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে কমপক্ষে ২৫জন নেতাকর্মী আহত হয়। গুরুতর আহত ৫জনকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় উভয়ে ৪১জন নেতাকর্মীর বিরুদ্ধে থানায় পাল্টা-পাল্টি মামলা দায়ের করে।

সূত্র জানায়, আজ সোমবার ৪১ নেতাকর্মী জামিনের জন্য আদালতে আত্বপক্ষ সমর্থন করতে আদালতে হাজির হন। এতে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ছালামত উল্লাহ-এর আদালত ৯জনের জামিন নামঞ্জুর করে তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। এরা হলেন, জেলা বিএনপি সাংগঠনিক সম্পাদক আবদুল মাবুদ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন জনি, যুগ্ন সাধারণ সম্পাদক মো: সেলিম, যুবদলের পৌর কমিটি সভাপতি আবু বক্কর, জেলা যুবদল দপ্তর সম্পাদক সিরাজুল ইসলাম, পৌর যুব দলের সাধারণ সম্পাদক সোহাগ, যুব দলের সদস্য মো: সালেহ এবং অন্য গ্রুপের জেলা যুবদল সভাপতি মশিউর রহমান মিঠুন ও সহ-সভাপতি মাসুম ।

মশিউর রহমান মিঠুনের পক্ষের আইনজীবি মোহাম্মদ খলিলুর রহমান জানান, ২৬ জনের মধ্যে তার দুইজনের জামিন নামঞ্জুর করেন আদালত।

অপরদিকে অপর গ্রুপের আবদুল মাবুদের পক্ষের আইনজীবি কাজী মহিতুল যত্ন জানান, ১৫ জনের মধ্যে সাতজনের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দিয়েছেন আদালত।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly