বান্দরবানে বিএনপির গণমিছিলে দুগ্রুপের মধ্যে সংঘর্ষে আহত ১০

বান্দরবান প্রতিনিধি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Picture1

২০ দলীয় জোটের কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি হিসেবে রোববার বান্দরবানে জেলা বিএনপির গণ মিছিলের সময় দুগ্রুপের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ১০জন নেতাকর্মী আহত হয়েছে।

জানা গেছে,কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রোববার বিকালে বান্দরবান শহরে বিএনপিরসহ অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা মিছিলসহকারে দলীয়  কার্যালয়ে জমায়েত হতে থাকেন। এতে জেলা স্বেচ্ছাসেবক দলের একটি মিছিল যুগ্ন আহবায়ক জসিম উদ্দিন তুষারের নেতৃত্বে বাজার প্রদক্ষিন করে জেলা বিএনপির কার্যালয়ে গিয়ে জড়ো হয়। এর পুর্বে স্বেচ্ছাসেবক দলের নেতা জাহাঙ্গীর আলমের নেতৃত্বে অপর একটি মিছিল সেখানে উপস্থিত হলে উভয়ে জেলা বিএনপির কার্যালয়ের সামনে শ্লোগান দিতে থাকে। এ সময় হঠাৎ করে সেখানে দুগ্রুপের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে ধাওয়া-পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। এতে কমপক্ষে ১০জন নেতাকর্মী আহত হয়েছে। আহতদের মধ্যে বাদশা মিয়া, সিরাজুল ইসলাম, মোঃ আমিন বাবুর্চির নাম জানা গেছে। পরে দুগ্রুপকে পুলিশ ধাওয়া করে এলাকা থেকে সরিয়ে দেয়।

জেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক পৌর মেয়র জাবেদ রেজা জানান জেলা বিএনপির সভাপতি সাচিংপ্রু জেরীর নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটেছে। তবে স্বেচাসেবক দলের নেতা জাহাঙ্গীর আলম এ ঘটনার জন্য পৌর মেয়র দায়ী বলে দাবি করে বলেছেন, পৌর মেয়র জাবেদ রেজা জেলা বিএনপির অঙ্গসংগঠনগুলোর মধ্যে বিশৃংখলা তৈরী করে নিজেকে দলের মধ্যে পাকাপোক্ত করার জন্য অপচেষ্টা চালাচ্ছেন।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly