বান্দরবানে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ১৫

বান্দরবান প্রতিনিধি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

© 2

বান্দরবানে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২জন নিহত ও ১৫জন আহত হয়েছেন। সোমবার চিম্বুক সংলগ্ন চিংতুই মেম্বার পাড়া এবং শৈলপ্রপাত এলাকায় এ দুটি ঘটনা ঘটে। নিহতরা হলেন মোঃ ফয়সাল মাহমুদ (৩০) ও মোঃ কবির হোসেন (২৯)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুই দম্পতি উড়ালপঙ্খী জীপে করে নীলগিরি থেকে বান্দরবান শহরে ফেরার পথে চিম্বুক সংলগ্ন চিংতুই মেম্বার পাড়া এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ২০০ফুট পাহাড়ী খাদের নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ফয়সাল মাহমুদ নামে এক পর্যটক নিহত হন। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে। আহতদের সবার বাড়ি ঢাকার ধানমন্ডির এলাকার বলে প্রাথমিকভাবে জানা গেছে।

অপরদিকে রোববার রাত সাড়ে ৯টার দিকে পর্যটকবাহী একটি মাইক্রোবাস পর্যটন কেন্দ্র নীলচল থেকে বান্দরবান শহরে ফেরার পথে শৈলপ্রপাত এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই কবির হোসেন নামে এক যুবক নিহত হন। এসময় গাড়ীতে থাকা আরও ১২ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ ও আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করে। তাঁদের সবার বাড়ি ঢাকার বনানী এলাকার বলে জানা গেছে। নিহত কবির হোসেন ঢাকার বনানী টিএসও‘র কড়াইল টিএন্ডটি কলোনীর বাসিন্দা মোঃ আহাদ হোসেনের ছেলে।আহতদের মধ্যে মোঃ জুবায়ের (২৬), বিল্লাল (৩২), সুমন (২৫), মোঃ আক্তার (২২), রানা (২২) ও জিহাদুল ইসলাম (৩০) এর নাম জানা গেছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ আহম্মেদ পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় ২জন নিহত ও ১৫জন আহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly