বান্দরবানে পর্যটকবাহী বাস দুর্ঘটনায় শিশুসহ ২৫ জন আহত

বান্দরবান প্রতিনিধি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

road-accident-bban

শুক্রবার বান্দরবানে পর্যটকবাহী বাস দুর্ঘটনায় পতিত হয়ে শিশুসহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছে। আহতের মধ্যে ৬ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে একটি পর্যটবাহী বাস(খাগড়াছড়ি-ব-০০০৫) বান্দরবান শহর থেকে চট্টগ্রামে উদ্দেশ্য ছেড়ে যায়। এ সময় বান্দরবান সদর উপজেলার রাইজ্যা নামক স্থানে চালক নিয়ন্ত্র হারালে বাসটি রাস্তার মধ্যে উল্টে গিয়ে খাদে পড়ে যায়। এতে শিশুসহ কমপক্ষে ২৫ জন পর্যটক আহত হয়। খবর পেয়ে স্থানীয় লোকজন, পুলিশ ও সেনাবাহিনী ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করে। এর মধ্যে ৬জনকে গুরুত্বর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতলে পাঠানো হয়েছে। এরা হলেন, লিয়াকত,মোঃ খান,আশিক দত্ত,কালাম, মারুফ ও রুবেল। তাদের সবাইয়ের বাড়ী চট্টগ্রামের হালি শহরের বলে জানা গেছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ আহমেদ জানিয়েছেন, পর্যটবাহী একটি  বাস বান্দরবান থেকে চট্টগ্রামে যাওয়ার সময় রাইজ্যা নামক স্থানে দূর্ঘটনায় পতিত হয় । আহতদের উদ্ধার করে  প্রথমে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর  উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly