বান্দরবানে কমিউনিটি পুলিশিং সন্মেলন উপলক্ষে র‌্যালি ও সমাবেশ

বান্দরবান প্রতিনিধি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Pic Police
 বান্দরবানে কমিউনিটি পুলিশিং সন্মেলন উপলক্ষে জনতাই পুলিশ,পুলিশই জনতা এই শ্লোগানকে সামনে রেখে রোববারবর্ণাঢ্য র‌্যালি এবং সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবান জেলা কমিউনিটি পুলিশিং কমিটির উদ্যোগে বান্দরবান বিলকিছ বেগম উচ্ছ বিদ্যালয়ের তৃতীয় তলায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন বান্দরবানের পুলিশ সুপার দেবদাস ভট্ট্যাচার্য। কমিউনিটি পুলিশের আহবায়ক ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মংক্যাচিং চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহতাব উদ্দিন, সহকারী পুলিশ সুপার(বিশেষ শাখা) জসিম উদ্দিন,লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার, কমিউনিটি পুলিশিংএর যুগ্ন আহবায়ক বান্দরবান জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক লক্ষি পদ দাশ,বান্দরবানের পৌর কাউন্সিলার দিলীপ বড়ুয়া,আবুল খায়ের আবু,শামসুল ইসলাম সামু উপস্থিত ছিলেন। বান্দরবান সদর থানার ভার প্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ আহমদের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন বান্দরবান সদর থানার এসআই নাসির উদ্দিন।

এর আগে পুলিশ সুপার দেবদাশ ভট্ট্যাচার্য্যরে নেতৃত্বে বালাঘাটা পুলিশ লাইন থেকে পুলিশ এবং জনতার একটি বিশাল র‌্যালী বের হয়ে বালাঘাটা বাজার ঘুরে বিলকিছ বেগম উচ্চ বিদ্যালয়ে গিয়ে শেষ হয়।

প্রধান অতিথির বক্তব্যে বান্দরবানের পুলিশ সুপার দেবদাস ভট্ট্যাচার্য্য বলেন বান্দরবানের আইন শৃংখলা দেশের অন্যন্য স্থানের চেয়ে অনেক ভাল। তিনি বলেন আইন শৃংখলা রক্ষা করতে হলে একা পুলিশের পক্ষে কোন অবস্থাতেই সম্ভব নয়। পুলিশের সাথে জন সম্পৃক্ততা একান্তই প্রয়োজন। তিনি কমিউনিটি পুলিশের সদস্যদের প্রতি ধন্যবাদ জানিয়ে বলেন জেলার আইন শৃংখলা রক্ষায় কমিউনিটি পুলিশিং এর সকল সহযোগীতায় বাংলাদেশ পুলিশ সবসময় প্রস্তুত। তিনি কমিউনিটি পুলিশের সদস্যদের নির্ভয়ে আইন শৃংখলা রক্ষায় কাজ করার আহবানস জানান।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly