থানছির বলিপাড়ায় ভুল চিকিৎসায় এক শিশুর মৃত্যুর অভিযোগ

বান্দরবান প্রতিনিধি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

bandorban Mapবান্দরবানের থানছি উপজেলার বলিপাড়া বাজারে এক হাতুড়ে চিকিৎসকের ভুল চিকিৎসার কারনে এক শিশুর মৃত্যু হয়েছে বলে অবভযোগ উঠেছে। শিশুটির নাম শেখর ত্রিপুরা(১০)। সে রুমা উপজেলার দুর্গম কালা পাড়া এলাকার হাগুরাং ত্রিপুরার ছেলে।

জানা গেছে শেখর ত্রিপুরা শনিবার আমাশয় রোগে আক্রান্ত হলে তার পিতা তাকে বান্দরবানের থানছি উপজেলার বলিপাড়া বাজারের মোঃ আয়ুব নামে এক হাতুড়ে চিকিৎসকের ফার্মেসীতে নিয়ে যায়। সেখানে হাতুড়ে চিকিৎসক প্রথমে তাকে একটি স্যালাইন পুশ করেন। পরে তার দোকানের কর্মচারী আরাফাতকে দিয়ে আরও একটি স্যালাইন পুশ করলে ছেলেটি সঙ্গে সঙ্গে চিৎকার দিয়ে স্যালাইনটি খুলে ফেললে তাৎক্ষনিক ছেলেটির মৃত্যু ঘটে।

ফার্মেসীর কর্মচারী আরাফাত স্বীকার করে জানান তার মালিকের নির্দেশে অপর একটি স্যালাইন এনে দিয়েছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গেছে ৭০ হাজার টাকার বিনিময়ে ঘটনার দফারফা করা হচ্ছে অভিযোগ উঠেছে।

এই ব্যাপারে থানছি থানার ভার প্রাপ্ত কর্মকর্তা ওমর আলি জানান এ সংক্রান্ত অভিযোগ পাওয়া গেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করা হবে।

এই ব্যাপারে থানছির উপজেলা চেয়ারম্যান ক্যহ্লাচিং জানান ঘটনার পর বিষয়টি নিয়ে বৈঠকে বসেছেন। বৈঠকে হাতুড়ে চিকিৎসক মোঃ আইয়ুবকে পাওয়া না গেলেও তার দোকানের কর্মচারী আরাফাত উপস্থিত ছিলেন।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly