বান্দরবান ও দক্ষিণ চট্টগ্রাম অঞ্চলের ৪৪টি কেন্দ্রে এসএসসি ও সমমাননা পরীক্ষার প্রথম দিন শান্তিপুর্নভাবে অনুষ্ঠিত

 বান্দরবান প্রতিনিধি,হিলিবিডিটোয়েন্টিফোর ডটকম

Picture1

সারাদেশের ন্যায় শুক্রবার বান্দরবান ও দক্ষিণ চট্টগ্রাম অঞ্চলের ৪৪টি কেন্দ্রে এসএসসি ও সমমাননা পরীক্ষার  প্রথম দিন শান্তিপুর্নভাবে অনুষ্ঠিত হয়েছে।

 বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি)বান্দরবান সেক্টরের ১২ প্লাটুন সদস্যের নিরাপত্তা প্রহরায় এসএসসি পরীক্ষার প্রথমদিন শুক্রবার সকালে বান্দরবান ও দক্ষিণ চট্টগ্রাম অঞ্চলের ৪৪টি কেন্দ্রে পরীক্ষার্থী ও তাদের অভিভাবকরা নির্বিঘ্নে গন্তব্যে যাওয়া আসার সুযোগ পেয়েছেন। নিরাপত্তার মধ্য দিয়ে পরীক্ষার্থীরা নির্দিষ্ট পরীক্ষা কেন্দ্রে গিয়ে যথাসময়ে এসএসসি ও  সমমানের পরীক্ষার প্রথম দিনে  অংশ গ্রহন করতে পেরেছে। পরীক্ষা চলাকালে বর্ডার গার্ড সেক্টর কমান্ডার বান্দরবান,লোহাগাড়া ও সাতকানিয়ায় ৭টি পরীক্ষা কেন্দ্রও পরিদর্শন করেন। এছাড়া বাংলাদেশ(বিজিবি)বান্দরবানের মেজর আনোয়ার,মেজর রেজা ও লোহাগাড়া উপজেলা নিবাহী কমকতা মো ফিজলুর রহমান  পরিদশন করেন।

 বিজিবি বান্দরবান সেক্টর কমান্ডর কর্ণেল এসএম অলিউর রহমান জানান,সারাদেশের মত বান্দরবানের ১৫টি,পটিয়ায় ৯টি,সাতকানিয়ায় ৮টি,লোহাগাড়ায় ৭টি এবং চন্দনাইশের ৫টি এসএসসি ও সমমনা পরীক্ষা কেন্দ্রের পরীক্ষাথী অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষার্থী ও অভিভাবকরা যাতে স্ব-স্ব পরীক্ষা কেন্দ্রে নির্বিঘেœ যাতায়াতে  নিশ্চিতকরণে লক্ষ্য বিজিবি কর্মকর্তা-সদস্যরা পরীক্ষা চলাকালীন সময় পর্যন্ত বিশেষ টহলদান এবং গুরুত্বপুর্ণ পুয়েন্টে  অবস্থান নেয়।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly