বাংলাদেশী প্রথম আইডল হলেন পাহাড়ের সন্তান মং ইউ চিং মারমা

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর 

mong_DMEABS

এসএটিভিতে প্রচারিত রিয়েলিটি শো-এর প্রথম বাংলাদেশী সেরা আইডল হিসেবে শিরোপা লাভ করেছেন মং ইউ চিং মারমা। আজ শুক্রবার (১৩ ডিসেম্বর) রাতে এসএটিভিতে সরাসরি প্রচারিত গ্র্যান্ড ফিন্যাল অনুষ্ঠানে পার্বত্য বান্দরবানে ছেলে মং সবাইকে টপকিয়ে প্রথম বাংলাদেশী আইডলের বিজয়ের মকুট ছিনিয়ে নিলেন।

এই প্রতিযোগিতায় দ্বিতীয় হয়েছেন আরিফ ও তৃতীয় মন্টি। প্রথম বাংলাদেশী আইডল মং বান্দরবার জেলায় মারমা সম্প্রদায়ের অতিসাধারন পরিবারের সন্তান। প্রথম বাংলাদেশী হিসেবে তার এই শিরোপা লাভে পার্বত্যবাসী আনন্দিত ও গর্বিত।  ‘রাঙামাটি অডিশন’র মাধ্যমে ‘বাংলাদেশি আইডল’র সেরা হওয়ার প্রতিযোগিতায় নামেন তিনি।  বান্দরবান সরকারী উচ্চ বিদ্যালয় থেকে মাধ্যমিক ও বান্দরবান সরকারী কলেজ থেকে উচ্চ মাধ্যমিক শেষ করেছেন মং ইউ চিং।

রাঙামাটি অডিশন’র মাধ্যমে ‘বাংলাদেশিচূড়ান্ত পর্বে বিশেষ চমক হিসেবে আইডল মঞ্চে নিজেদের মৌলিক সঙ্গীত পরিবেশন করে সেরা তিন প্রতিযোগী। ফুয়াদ নাসের বাবুর সুরে ও গাজী মাজহারুল আনোয়ারের কথায় সঙ্গীত পরিবেশন করেন মন্টি, আর বাপ্পা মজুমদারের সুরে ও শাহান কবন্ধের কথায় সঙ্গীত পরিবেশন করেন মং। পার্থ বড়ুয়ার সুরে ও কবীর বকুলের কথায় সঙ্গীত পরিবেশন করেন রাজধানীর সন্তান আরিফ। গ্রান্ড ফিনালের বিশেষ আয়োজনে ছিল শাকিব খান-অপু বিশ্বাসের পারফরম্যান্স। ছিল সাবিনা ইয়াসমিন, কনাসহ জনপ্রিয় শিল্পীদের সঙ্গীত পরিবেশনা। বাংলাদেশি আইডলের চার বিচারক হিসেবে গ্রান্ড ফিনালেতে উপস্থিত ছিলেন ফেরদৌসী রহমান, আইয়ুব বাচ্চু এবং মেহরীন।

বাংলাদেশি আইডলের চার বিচারক হিসেবে গ্রান্ড ফিনালেতে উপস্থিত ছিলেন ফেরদৌসী রহমান, আইয়ুব বাচ্চু এবং মেহরীন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন এসএটিভির ব্যবস্থাপনা পরিচালক সালাহউদ্দিন আহম্মদ, সিইও সালাহউদ্দিন জাকী। এসএটিভির ব্যবস্থাপনা পরিচালক সালাহ উদ্দীন আহম্মদ বাংলাদেশী সেরা আইডল হিসেবে নতুন একটি গাড়ীর চাবি ও দশ লাখ টাকার চেক মং-এর হাতে তুলে দেন।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly