বাংলাদেশী আইডল মং কে কাল বান্দরবানে জাকজমক সংবর্ধনা দেয়া হচ্ছে, ব্যাপক আয়োজন

বান্দরবান প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম       

mong_DMEABS

বাংলাদেশী আইডল মংউচিং মারমাকে কাল শুক্রবার সংবর্ধনা দেয়া হবে। এ উপলে বান্দরবানে ব্যাপক প্রস্তুতি গ্রহন করা হয়েছে। এদিকে মং কাল হেলিকপ্টার যোগে বান্দরবানে আসবেন। এই বৃহস্পতিবার  বান্দরবান পার্বত্য জেলা পরিষদ এবং জেলা প্রশাসনের  পক্ষ থেকে মেঘলায় অবস্থিত ভেনাস রেস্তোরায় এক মিট দ্যা প্রেসের আয়োজিত অনুষ্ঠানে কথা বলা হয়।

মিট দ্যা প্রেস অনুষ্ঠানে  উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহার প্রতিনিধি  হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পৌর মেয়র জাবেদ রেজা, জেলা প্রশাসক কেএম তারিকুল ইসলামের প্রতিনিধি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক(এডিএম) ইশরাত জামান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী কর্মকর্তা নুরুর আলম, এসএটিবির পক্ষে মাসুদুজ্জমান।

মিট দ্যা প্রেসে জানানো হয়, কাল মং ঢাকা সরাসরি হেলিকপ্টারযোগে বান্দরবানে আসবেন। এসময় তার সাথে থাকবেন এসএটিভির ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দীন। মংকে বহনকারী হেলিকপ্টারটি বান্দরবান সেনা নিবাসে অবতরন করার পর মোটর শোভা যাত্রা সহকারে বান্দরবান ষ্টেডিয়ামের সু-সজ্জিত মঞ্চে নিয়ে যাওয়া হবে।  বান্দরবান ষ্টেডিয়াম যাওয়ার পথে রাস্তার দু ধারে ফুলের পাপড়ি ছিটিয়ে আইডল মংউচিংকে সম্বর্ধনা জানানো হবে। পরে ষ্টেডিয়ামে মংকে লক্ষাধিক লোকের উপস্থিতিথিতে মংউচিংসহ আইডল দের সম্বর্ধনা প্রদান করা হবে। সম্বর্ধনা অনুষ্ঠানে মংউচিংসহ অন্যন্য ১২ জন আইডল উপস্থিত থেকে সংগীত পরিবেশন করবেন।

এদিকে,একমাত্র মংউচিং ছাড়া বাকি আইডলরা ইতোমধ্যে বান্দরবান শহরে অবস্থান করছেন। তাদের মধ্যে রয়েছেন আইডল আরিফ,মনটি,তুরিন,সামি,জুয়েল,নন্দিতা,খোকা,মৌরিন এবং পংজক।

মিট দ্যা প্রেসে আরও জাননো হয়, বান্দরবান ষ্টেডিয়াম থেকে সম্বর্ধনার অনুষ্ঠানটি সরাসরি এসএটিভিতে সম্প্রচার করা হবে। এই সম্বর্ধনা অনুষ্ঠানকে সফল করার জন্য বান্দরবান জেলা পরিষদ,জেলা প্রশাসন,পুলিশ প্রশাসন যৌথ ভাবে কাজ করছেন।  এছাড়া আইডলদের স্বাগত ও জাননোর জন্য বান্দরবান  শহরে পৌরসভার পক্ষ থেকে তোরণ নির্মান করেছে।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly