রাঙামাটিতে বিএনপি’র পথ সভা


বর্তমান সরকার রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে ক্ষমতা দখল করেছে- আমীর খসরু মাহামুদ চৌধুরী

স্টাফ রিপোর্টার হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

1

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও চট্টগ্রাম মহানগীরর সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বর্তমান সরকার রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে ক্ষমতা দখল করে রেখেছে। এই ক্ষমতা দখলের পেছনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, সরকারী কর্মকর্তা ও বিদেশী শক্তির একটি অংশ কাজ করেছে। বিএনপি তথা ২০ দলীয় জোট ক্ষমতায় গেলে চিহ্নিত এই সকল লোকজনদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

3

নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন  এবং দেশব্যাপী গুম হত্যা, হামলা ও মামলা বন্ধের দাবিতে গণ আন্দোলন বেগবান করার লক্ষে গণ সংযোগের অংশ হিসেবে বুধবার রাঙামাটিতে আয়োজিত পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা বিএনপি’র উদ্যোগে আয়োজিত রাঙামাটিতে কর্মসূচির অংশ হিসেবে বুধবার সকালের দিকে প্রথমে কলেজ গেইট এলাকায় পথ সভা অনুষ্ঠিত হয়। এতে সভার সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ ধর্ম বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপি’র সভাপতি এ্যাভোকেট দীপেন দেওয়ান। বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপি’র সদস্য মাহাবুবুর রহমান শামিম, চট্টগ্রাম মহানগর বিএনপি’র সহ-সভাপতি আবু সুফিয়ান, যুব দলের সহ-সভাপতি আবুল হোসেন বক্করসহ স্থানীয় বিএনপি ও অংগসংগঠনের নেতৃবৃন্দ। এছাড়া বনরুপা এলাকায় আয়োজিত পথ সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সাধারন সম্পাদক মোঃ শাহ আলম এবং তবলছড়িতে পথ সভার সভাতিত্ব করেন রাঙামাটি পৌর মেয়র ও পৌর বিএনপির সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো। বনরুপা, তবলছড়ি ও রিজার্ভ বাজারে আয়োজিত পৃথক পথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আমীর খসরু মাহমুদ চৌধুরী।  পথ সভায় বিএনপি ও অঙ্গ সংগঠনের নোকর্মীরা অংশ নেন।

2

এসব পথ সভায় সাবেক বানিজ্যমন্ত্রী আমীর খসরু মাহমুদ চৌধুরী আরও বলেন, বর্তমান সরকার দেশে রাষ্ট্রীয় সন্ত্রাস কায়েম করে জনগণকে জিম্মি করে রেখেছে। দেশের মানুষের মৌলিক অধিকার, ভোটাধিকার, সংবাদপত্রের স্বাধীনতা ফিরিয়ে আনাসহ দূর্নীতি দূঃশাসন এই অবৈধ সরকারকে পতনের বিরুদ্ধে হৃদয়ে যে আন্দোলন চলছে সেই আন্দোলন রাস্তায় ফিরিয়ে আনার জন্য নেতাকর্মী ও জনগণের প্রতি তিনি আহবান জানান।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly