শুভলংসহ বিভিন্ন এলাকা থেকে ছাত্র ও যুবদলের শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান

স্টাফ রিপোর্টার, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

1

রাঙামাটির বরকল উপজেলার শুভলং ইউনিয়নসহ বিভিন্ন এলাকা থেকে গতকাল শুক্রবার যুবদল ও ছাত্র দল থেকে শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছেন।

শুভলং বাজার চত্বরে শুভলং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সুশান্ত চাকমার সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকার। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ নেতা ডাঃ আশুতোষ বড়ুয়া, রফিকুল মওলা, অভয় প্রকাশ চাকমা, বরকল উপজেলা আওয়ামী লীগের সভাপতি মেনং রাখাইন, সাধারণ সম্পাদক সুবির কুমার চাকমা, জেলা ছাত্রলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক আকতারুজ্জামান টুটুল, সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুল ইসলাম, যুবলীগ নেতা মোঃ ছালেক উদ্দিন, মনির হোসেন, জাহাঙ্গীর আলম, সুবলং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, বিএনপি’র সহযোগী সংগঠন যুবদল-ছাত্রদল থেকে আওয়ামী লীগে যোগদানকারীদের পক্ষে মোঃ মাসুম হোসেন ও মোঃ ইউসুফ।

সমাবেশের শুভলং ইউনিয়নসহএর বিভিন্ন এলাকা থেকে যুবদল-ছাত্রদলের প্রায় শতাধিক নেতা কর্মী সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদারের হাতে ফুল ও নৌকা প্রতীক উপহার দিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

dd

প্রধান অতিথির বক্তব্যে সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার বলেন, পার্বত্য এলাকায় যারা ভোটে জেতার জন্য অস্ত্রের মুখে সাধারণ মানুষের ভোটাধিকার হরণ করেছে, তারা কোনদিনই সাধারণ মানুষের অধিকার প্রতিষ্ঠা করতে পাবে না। অস্ত্রধারী ও সন্ত্রাসীদের লালনকারীরা  জনগনের বন্ধু হতে পারে না।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগ জনগনের শক্তিতে বিশ্বাস করে। আমরা জনগনের পাশে আছি থাকব। তিনি বলেন, আমরা শেখ হাসিনার নেতৃত্বে এ পার্বত্য এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাই।

তিনি মহল বিশেষের উদ্দেশ্যে বলেন, সরকারের উন্নয়ন কাজ বাধাগ্রস্থ হয় এমন আচরণ করবেন না। তাহলে জনগন তার সমুচিত জবাব দেবে। তিনি জনগনের কল্যানে বাস্তবায়নাধিন উন্নয়ন কর্মকান্ডের বিরোধীতাকারী অপশক্তির বিরুদ্ধে লড়াই চালিযে যেতে সকলকে আহবান জানান।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly