বরকল মডেল উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠান

বরকল প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

sports pic-1 (1)

সোমবার বরকল মডেল উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত হয়েছে।

বরকল উপজেলা মাঠে আয়োজিত বার্ষিক ক্রীড়া অনুষ্ঠানে উদ্ধোধক ও প্রধান অতিথি ছিলেন বরকল উপজেলা পরিষদ চেয়ারম্যান মনি চাকমা। বরকল মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক লক্ষীরাজ চাকমার সঞ্চালনায় ও সিনিয়র সহকারী শিক্ষক প্রতিময় চাকমার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিধান চাকমা মহিলা ভাইস চেয়ারম্যান শকুন্তলা চাকমা উপজেলা প্রেস ক্লাবের সভাপতি পুলিন বিহারী চাকমা সাবেক উপজেলা চেয়ারম্যান করুণা মোহন চাকমা বিদ্যালয় পরিচালনা কমিটির সহ সভাপতি জ্ঞান কুমার চাকমা শিক্ষক অভিভাবক কমিটির সদস্য কালি কিংকর চাকমা। স্বাগত বক্তব্য রাখেন মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাত বিন্দু চাকমা। এ সময় মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা সহ ছাত্র-ছাত্রী ও খেলায় অংশ গ্রহণকারীরা উপস্থিত ছিলেন।

আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতার মধ্যে ছিল দৌড়, জাম্প, চাকতি, গোলক নিক্ষেপ, বস্তা দৌড়, রশি খেলা, দাবা ,লুডু, কেরাম খেলা সহ স্মৃতি শক্তি পরীক্ষা ও বিকালে ভলিবল।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মনি চাকমা বলেন, লেখাপড়ার পাশাপাশি সুষ্ঠ মন ও শরীর গঠনে ছাত্র-ছাত্রীদের খেলাধূলা করা প্রয়োজন। একজন শিক্ষার্থী যেমনি ভালো লেখাপড়ায় সুনাম অর্জন করে তেমনি খেলাধূলার মধ্যে দিয়ে একজন ভালো দক্ষ খেলোয়াড় হিসেবে গড়ে উঠতে পারলে দেশ বিদেশে খ্যাতি ও সুনাম অর্জন করা যায়। তাই সুষ্ঠ শরীর গঠনের পাশাপাশি মননশীল মেধা বিকাশে ও খেলাধুলার বিকল্প নেই।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly