বরকলে ৭মশ্রেণী মেধাবৃত্তি পরীক্ষা সংক্রান্ত আলোচনা সভা

বরকল প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ প্রবর্তিত সপ্তম শ্রেণীর মেধাবৃত্তি পরীক্ষা সুষ্ঠ ও সুন্দরভাবে আয়োজনের লক্ষে বৃহস্পতিবার বরকলে পরিরচালনা কমিটির প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা কনফারেন্স কক্ষে সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিধান চাকমা। বক্তব্যে দেন উপজেলা পরিচালনা কমিটির সদস্য সচিব ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সুলতান আহমেদের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন বরকল মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রভাত বিন্দু চাকমা প্রেস ক্লাবের সভাপতি পুলিন বিহারী চাকমা উপজেলা শিক্ষা কর্মকর্তা আবুল বাশার সামসুজ্জামান।

 সভায় পরিচালনা কমিটির সদস্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ পম্পী চাকমা ও সুবলং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উতংকমুনি চাকমা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের ৪র্থ শ্রেণীর মেধাবৃত্তির পরে এবারের ৭ম শ্রেণীর মেধাবৃত্তির উদ্যোগকে ভূয়ঁসী প্রসংশা করে বলেন এ উদ্যোগের মাধ্যমে জেলার প্রাথমিক বিদ্যালয় ও মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মান সম্মত শিক্ষার পরিবেশ সৃষ্টি, স্কুলগামী করা ও ঝরে পরা রোধে সহায়ক ভূমিকা পালন করবে বলে মন্তব্য করেন।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly