বরকলে ভ্রাম্যমান প্রশিক্ষণ কর্মশালা

বরকল প্রতিনিধি,বিডিনিউজটোয়েন্টিফোর ডটকম

বরকল উপজেলার সমবায় সমিতির সদস্যদের সমিতির আইন,বিধিমালা ও ব্যবস্থাপনা বিষয়ে ভ্রাম্যমান প্রশিক্ষন কর্মশালা বুধবার শুরু হয়েছে।

 জেলা সমবায় কার্যালয়ের উদ্যোগে উপজেলা মিলনায়তন কক্ষে কমশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিধান চাকমা।

 উপজেলা সমবায় কর্মকর্তা জ্যাকলিন চাকমার সভাপতিত্বে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন জেলা সমবায় প্রশিক্ষণ ইউনিটের সহকারী প্রশিক্ষক কামনা চাকমা প্রমুখ। এ সময় উপজেলার ফুটন্ত গোলাপ যুব কহুমুখী সমবায় সমিতি,বরকল সদর সমমনা বহুমুখী সমবায় সমিতি,বড়গাঙ ঠেগামুখ ব্যবসায়ী বহুমুখী সমবায় সমিতি,রকবিবছড়া পরিবেশ ও গ্রামীণ উন্নয়ন বহুমুখী সমবায় সমিতি,ইন্দ্রমুনি কার্বারী পাড়া পরিবেশ ও গ্রামীণ উন্নয়ন সমবায় সমিতি,কালাপুনাছড়া মুখ পরিবেশ ও গ্রামীণ উন্নয়ন সমবায় সমিতি,বাঘছড়ি বাংলাছড়া পরিবেশ ও গ্রামীণ উন্নয়ন সমবায় সমিতি ও ১নং আন্দার মানিক কৃষি সমবায় সমিতির সদস্যরা কর্মশালায় উপস্থিত ছিলেন।

উপজেলা সমবায় কর্মকর্তা জ্যাকলিন চাকমা জানান সমিতির অনেক সদস্যর সমিতি সর্ম্পকে ধারনা নেই। তাই জেলা সমবায় কার্যালয়ের উদ্যোগে সমিতির সদস্যদের মধ্যে সমিতির আইন,বিধিমালা ও ব্যবস্থাপনা সর্ম্পকে প্রাথমিক ধারনার জন্য এ ভ্রাম্যমান কর্মশালার আয়োজন করা হয়েছে।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly