বরকলে ভিডিপির প্লাটুন লিডারের হাতে ইউনিয়ন দলনেতা লাঞ্চিত হওয়ার অভিযোগ

পুলিন চাকমা,বরকল,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম
রাঙামাটির বরকল উপজেলার ভূষণছড়া ইউনিয়নের ৩১নং হিল ভিডিপির প্লাটুন লিডার ও ভূষণছড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড মেম্বার মোঃ দুলাল তালুকদার ও তার সহযোগী শাহিন আনসার ভিডিপির বরকল সদর ইউনিয়ন দলনেতা মোঃ মনিরুজ্জামানকে মারধোর করার অভিযোগ পাওয়া গেছে। রোববার যাত্রীবাহী বিরতিহীন লঞ্চে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করেছে ভূক্তভোগী মনিরুজ্জামান।

অভিযোগে জানাযায়- বরকল সদর ইউনিয়নের দলনেতা মনিরুজ্জামান জেলা সদরের আনসার ভিডিপির কার্যালয়ে দাপ্তরিক কাজে বিরতিহীন লঞ্চে করে যাওয়ার সময় ৩১নং হিল ভিডিপির প্লাটুন লিডার ও মেম্বার দুলাল তালুকদার ও মৃত মনির মাষ্টারের ছেলে শাহিন মনিরুজ্জামানকে ডাক দিয়ে এলাকায় মানুষের কাছ থেকে টাকা নেয়ার বিষয়টি জানতে চান। মনিরুজ্জামান টাকা নেয়ার বিষয়টি অস্বীকার করলে দুলালের ইশারায় শাহিন প্রথমে ধাক্কা মেরে লঞ্চের এক পাশে ফেলে দিয়ে কিল ঘুষি ও লাথি মারতে শুরু করেন। পরে লঞ্চে থাকা যাত্রীরা তাকে উদ্ধার করেন। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানিয়েছেন ইউনিয়ন দলনেতা মনিরুজ্জামান।

এ ব্যাপারে জানতে চাইলে প্লাটুন দলনেতা ও ওয়ার্ড মেম্বার দুলাল তালুকদার জানান, আনসার ভিডিপিতে চাকরী দেয়ার নামে মনিরুজ্জামান এলাকার মানুষদের কাছ থেকে টাকা চাইছে। তাই বিষয়টি জানার জন্য তার সাথে আলোচনা করা হয়েছে। মারধেরো বিষয়টি জানতে চাইলে তিনি তা অস্বীকার করেন এবং বলেন শাহিন মনিরকে ধাক্কা দিয়েছে কোন কিল ঘুষি ও লাথি মারেননি।

বরকল থানার অফিসার ইনর্চাজ আবদুল করিম জানান এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছ।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly