বরকলে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ড কাপে সাইচাল সরকারী প্রাথমিক বিদ্যালয় দ্বৈত চ্যাম্পিয়ন

বরকল প্রতিনিধি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম
শনিবার বরকল উপজেলা খেলার মাঠে বঙ্গবন্ধু গোল্ড কাপ ও বঙ্গমাতা ফজিলাতুননেসা গোল্ডকাপ ফুটবল খেলা ইউনিয়ন পর্যায়ের চ্যাম্পিয়নদের নিয়ে উপজেলা চ্যাম্পিয়ন নির্ধারণের জন্য বাছাই পর্বের খেলা অনুষ্ঠিত হয়। এতে বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল খেলায় বিলছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রদের দলকে ২-০ গোলে হারিয়ে উপজেলা চ্যাম্পিয়ন হয় সাইচাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রদের দল।

বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল খেলায় বুরবুরিছড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রীদের দলকে ৩-১ গোলে হারিয়ে উপজেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে সাইচাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রীদের দল। একই বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের দল দ্বৈত উপজেলা চ্যাম্পিয়ন হওয়ায় ঐ বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকরা অত্যান্ত আনন্দিত বলে জানান বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার চাকমা।

উপজেলা (ভারঃ) প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আলতাব হোসেন জানান-লেখাপড়ার পাশাপাশি মননশীল মেধা বিকাশ,শরীর ও মন সুষ্ঠ রাখার জন্য খেলাধুলা অপরিহার্য। বর্তমান সরকারের খেলাধূলার এ উদ্যোগ সত্যিই প্রশংসার দাবী রাখে।

উল্লেখ্য, ইউনিয়ন পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল খেলা গত ১৮ জুন শুরু হয়ে ২০জুন শেষ হয়। এতে উপজেলার ৫ ইউনিয়নের ৭৪টি সরকারী প্রাথমিক বিদ্যালয় অংশ গ্রহণ করে।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly