বরকলে জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

 পুলিন চাকমা, বরকল,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

বরকল উপজেলায় দিনব্যাপী জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা রোববার শেষ হয়েছে। প্রতিযোগিতায় কোন মাদ্রাসার ছাত্র-ছাত্রী অংশ গ্রহন না করলে ও ৫টি উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা অংশ গ্রহন করে।

সংশ্লিষ্টরা জানান,উপজেলার বরকল মডেল উচ্চ বিদ্যালয়,বিলছড়া উচ্চ বিদ্যালয়,জুনোপহর উচ্চ বিদ্যালয়,শুভলং উচ্চ বিদ্যালয় ও হাজাছড়া উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা দল ভিত্তিক ফুটবল,হ্যান্ডবল ও কাবাডি খেলায় অংশ গ্রহন করে। এতে ফুটবল খেলায় জুনোপহর উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের দল চ্যাম্পিয়ন। রার্নাস-আপ বরকল মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের দল। হ্যান্ডবল খেলায় বিলছড়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের দল চ্যাম্পিয়ন আর হাজাছড়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের দল রার্নাস আপ। কাবাডি খেলায় বরকল মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের দল চ্যাম্পিয়ন।

অপরদিকে বালিকা ফুটবল খেলায় বরকল মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের দল চ্যাম্পিয়ন আর  রার্নাস-আপ শুভলং উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের দল। হ্যান্ডবল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে বরকল মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের দল আর রার্নাস আপ হয়েছে বিলছড়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের দল। কাবাডি খেলায় বিনা প্রতিদ্বন্ধিতায় চ্যাম্পিয়ন হয়েছে বরকল মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের দল।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly