বরকলে একুশে ফেব্রুয়ারী উদযাপনের প্রস্তুতি সভা ও ট্যাবলেট পিসি বিতরণ

 বরকল প্রতিনিধি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Picture2

বরকলে বৃহষ্পতিবার মহান একুশে ফেব্রুয়ারী আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপনের জন্য প্রস্তুতি সভা ও উপজেলার ২৭জন সরকারী কর্মকর্তাকে ট্যাবলেট পিসি বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 উপজেলা কনফারেন্স কক্ষে অনুষ্ঠিত  উপজেলা প্রশাসনের উদ্যোগে  আলোচনা সভা ও ট্যাবলেট পিসি  বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাঈন উদ্দিন। বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিধান চাকমা,বরকল উপজেলা প্রেস ক্লাবের সভাপতি পুলিন বিহারী চাকমা, মুক্তিযোদ্ধা কমান্ডার হেমায়েত আলী ভূষণছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান দিলীপ কুমার চাকমা।এ সময় উপস্থিত ছিলেন  সুবলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তরুন জ্যোতি চাকমা বরকল সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রভাত কুমার চাকমা বরকল রাগীব রাবেয়া কলেজের অধ্যক্ষ নৈচিং রাখাইন সাংবাদিক বুদ্ধলিলা চাকমা সাংবাদিক ইতিময় চাকমা বরকল থানার প্রতিনিধি এস আই মোঃ হাসান বর্ডার গার্ড ব্যাটালিয়ন ( বিজিবির) প্রতিনিধি উপজেলা সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বেসরকারী সংস্থার প্রতিনিধিরা।

 আলোচনা সভায় বক্তারা বলেন, প্রধান মন্ত্রী শেখহাসিনা ও তার ছেলে সজিব ওয়াজেদ জয় ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন নিয়ে যে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন তার ফলশ্রুতিতে বরকলের মত র্দূগম উপজেলায় সেই সুফল সরকারী কর্মকর্তাদের মাঝে ট্যাবলেট পিসি বিতরণ। এ ট্যাবলেট পিসির মাধ্যমে সরকারী কর্মকান্ডে গতিশীলতা সৃষ্টি করবে। সরকার এ দেশকে তথ্য প্রযুক্তি নির্ভর একটি মধ্যম আয়ের দেশে  পরিণত করার জন্য যে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।  তা বাস্তবায়নের জন্য সকলকে একযোগে কাজ করতে হবে।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly