বঙ্গবন্ধুর হত্যাকারী- খুনীদের বিদেশ থেকে ফেরত এনে ফাঁসির দাবীতে খাগড়াছড়িতে মানববন্ধন ও স্মারকলিপি পেশ

ডেস্ক রিপোর্ট,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

tt

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের হত্যাকারী খুনীদের বিদেশের মাটি থেকে ফেরত এনে ফাঁসি কার্যকর করার দাবীতে মঙ্গলবার খাগড়াছড়িতে মানবন্ধন কর্মসূচী ও পররাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করেছে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ।

বাংলাদেশ ছাত্রলীগ, খাগড়াছড়ি জেলা শাখার  সাধারন সম্পাদক মংসাপ্রু মারমার স্বাক্ষরিত  এক বিবৃতিতে বলা হয়, ছাত্রলীগের জেলা শাখার উদ্যোগে মঙ্গলবার সকাল ১১টায় জেলা সদরের শাপলা চত্বরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালিত হয়। জেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল বাহারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মংক্যচিং চৌধুরী, জেলা যুবলীগের সভাপতি যতন কুমার ত্রিপুরা, সাবেক ছাত্রলীগের সভাপতি মংসুইপ্রু চৌধুরী অপু, সাবেক সাধারন সম্পাদক দিদারুল আলম, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এ্যাড. জ্ঞান বিকাশ চাক্মা, কৃষকলীগের জেলা সভাপতি আবুল কাসেম, শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক সাহাব উদ্দিন সরকার ও জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মংসাপ্রু মারমা প্রমূখ। মানবন্ধন শেষে মিছিলযোগে খাগড়াছড়ি জেলা প্রশাসক মাসুদ করিমের নিকট পররাষ্টমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন,জেলা ছাত্রলীগের সভাপতি, সাধারন সম্পাদক ও জেলা যুবলীগের সাধারন সম্পাদক কে.এম ইসমাইল হোসেন সহ প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, অবিলম্বে জাতির জনক শেখ মজিবুর রহমান ও তার পরিবারের খুনীদের বিদেশে পালিয়ে থাকা খুনীদের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মাধ্যমে দেশের মাটিতে এনে ফাঁসি কার্যকর করে বাঙ্গালী জাতিকে কলঙ্কমুক্ত করতে সরকারের নিকট জোর দাবী জানান।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly