প্রিয়দর্শীনি প্রতিযোগীতায় অংশগ্রহনকারীদের চ্যানেল আইয়ের শুভেচ্ছা উপহার প্রদান

স্টাফ রিপোর্টার, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

channel i shundori pic-20-10-14-3

রাঙামাটি থেকে প্রিয়দর্শীনি প্রতিযোগীতায় অংশগ্রহনকারী চার জনকে চ্যানেল আইয়ের পক্ষ থেকে দেয়া শুভেচ্ছা উপহার তুলে দেয়া হয়েছে। সোমবার রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা চারজনকে এ শুভেচ্ছা উপহার প্রদান করেন। চ্যানেল আই ও বান্দরবান জেলা পরিষদের যৌথ উদ্যোগে আয়োজিত পার্বত্য লোকজ উৎসবে রাঙামাটি থেকে এ চার জন অংশ গ্রহন করে। এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য অংশুই প্র“ চৌধুরী, বৃষকেতু চাকমা, রাঙামাটি প্রেস ক্লাবের সভাপতি সুনীল কান্তি দে, সাংবাদিক সাখাওয়াৎ হোসেন রুবেল, রাঙামাটি সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ, রাঙামাটি রিপোর্টাস ইউনিটির সহ-সভাপতি চৌধুরী হারুনুর রশীদ, চ্যানেল আইয়ের রাঙামাটি জেলা প্রতিনিধি মনসুর আহম্মেদ প্রমুখ।

পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা বলেন, চ্যানেল আইয়ের পার্বত্য লোকজ উৎসবের মাধ্যমে পার্বত্য চট্টগ্রামসহ সারাদেশে বসবাসরত বিভিন্ন ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠী তাদের সাংস্কৃতিক ঐতিহ্য তুলে ধরতে পারছে। তিনি বলেন, চ্যানেল আই বিগত কয়েক বছর ধরে দেশের বিভিন্ন জেলাতে এ আয়োজনটি করলে ও এবার পার্বত্য চট্টগ্রামের বান্দরবানে পার্বত্য লোকজ উৎসব আয়োজন করায় সারা বাংলাদেশের মানুষসহ বিশ্বের ৬টি মহাদেশের জনগন অনুষ্ঠানটি চ্যানেল আইয়ের মাধ্যমে সরাসরি দেখতে পেরেছে এবং পার্বত্য চট্টগ্রামের সৌন্দর্য্য দেখার সুযোগ হয়েছে।

 তিনি এ সমস্ত অনুষ্ঠানের মাধ্যমে পার্বত্য চট্টগ্রামের পর্যটন শিল্পের উন্নয়নে অনেকটা অগ্রগতি হবে উল্লেখ করে বলেন, আগামীতে পার্বত্য লোকজ উৎসব এখানে করার উদ্যোগ নিলে জেলা পরিষদের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগীতা করা হবে।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly