পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের ডাকে খাগড়াছড়িতে সকাল সন্ধ্যা সড়ক অবরোধ পালিত

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

aaa

খাগড়াছড়িতে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের ডাকে মঙ্গলবার সকাল-সন্ধ্যা শান্তিপুর্নভাবে সড়ক অবরোধ পালিত হয়েছে। পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ জেলা শাখার সাধারন  সম্পাদক এস. এম মাসুম রানার নি:শর্তে মুক্তির দাবীতে এ অবরোধ কর্মসূচী ডাকা হয়।

সকাল-সন্ধ্যা অবরোধ চলাকালে জেলার অব্যন্তীরন ও দুরাপাল্লার কোন যানবাহর চলাচল করেনি। জেলার গুরুত্বপূর্ণ স্থানে সংগঠনের নেতৃবৃন্দ পিকেটিং করতে দেখা গেছে। অবরোধ চলাকালে কোন প্রকার অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

এদিকে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক এম.আসাদের স্বারিত এক প্রেস বার্তায় বলা হয়, পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ নেতা এস.এম মাসুম রানাকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় গ্রেফতার করার প্রতিবাদে ধারাবাহিক আন্দোলন অব্যাহতভাবে  চলছে।  কিন্তু এখনও পর্যন্ত এস.এম মাসুম রানাকে মুক্তি দেয়া হয়নি। আগামীতে সংগঠনের কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে আরও কঠোর কর্মসূচী ঘোষনা করা হবে।

উল্লেখ্য, গত ১০ জুন খাগড়াছড়ি শহরের নারিকেল বাগানস্থ মাইওয়ান শো-রুম থেকে চাঁদাবাজি করার সময় পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের জেলা শাখার সাধারন সম্পাদক এসএম মাসুম রানাকে হাতেনাতে গ্রেফতার করা হয়েছে বলে দাবি খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মিজানুর রহমানের।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly