পার্বত্য চট্টগ্রামে ভ্রাতৃঘাতি সংঘাত বন্ধ করে শান্তি প্রক্রিয়া বাস্তবায়নে সকলকে কাজ করে যেতে হবে– কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

 খাগড়াছড়ি প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Picture4

খাগড়াছড়ি আসনের নির্বাচিত সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, পার্বত্য চট্টগ্রামে ভ্রাতৃঘাতি সংঘাত বন্ধ করে শান্তি প্রক্রিয়া বাস্তবায়নে সকলকে কাজ করে যেতে হবে। কারন আমরা সকলে এ দেশের মানুষ। একে অপরের ভাই-ভাই। তিনি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্য নিয়ে দেশ জাতি ও জন মানুষের কল্যাণে সকলকে মিলেমিশে কাজ করার জন্য সংবাদ কর্মীদের প্রতি আহ্বান জানান।

বুধবার খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসময় খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন সভাপতি সাংবাদিক নুরুল আজমের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব-জাহেদুল আলম, এনএসআই’র যুগ্ম-পরিচালক মোঃ আজিজুল হক, ব্যবসায়ী নেতা হাজী রফিক, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী, কল্যাণ মিত্র বড়–য়া, সাবেক মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মংসাথোয়াই চৌধুরী, সংগঠনের সাঃ সম্পাদক কানন আচার্য্য, প্রথম আলো প্রতিনিধি সৈকত দেওয়ানসহ ইউনিয়নের সকল সদস্যসহ স্থানীয় রাজনৈতিক নেতা, জনপ্রতিনিধি এবং ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শুরুতে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপিসহ অন্যান্যদের অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরন করা হয়।

 তিনি দেশের বর্তমান পরিস্থিতির কথা তুলে ধরে বলেন-বঙ্গবন্ধু কন্যা এদেশের শান্তি চায়। বোমাবাজী, হরতাল,অবরোধ দেশের মানুষের কাম্য নয়। এ জন্য সকলের মিলে মিশে শান্তি শৃংখলা বজায় রাখতে এক যোগে এ অস্থিতিশীল পরিস্থিতি উত্তরনে সতায়তা করতে হবে।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly