পার্বত্য চট্টগ্রামের সার্বিক শান্তি ও উন্নয়ন প্রতিষ্ঠায় সকলকে এগিয়ে আসতে হবে –নিখিল কুমার চাকমা

স্টাফ রিপোর্টার, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

DDCC Meeting Pic 25-01-15-01

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা পার্বত্য চট্টগ্রামের সার্বিক শান্তি ও উন্নয়ন প্রতিষ্ঠায় সকলকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, পার্বত্য এলাকার মানুষের মধ্যে সম্প্রীতি, সমন্বয় এবং উন্নয়ন বাস্তবায়ন করাই হবে আমাদের প্রধান দায়িত্ব।

রোববার রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সম্মেলন কক্ষে জেলা উন্নয়ন কমিটির সভায় সভাপতির তিনি এ কথা বলেন।

পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা এসএম জাকির হোসেনর পরিচালনায় সভায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোস্তফা জামান, নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদসহ জেলার বিভিন্ন বিভাগীয় প্রধান, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জানান, আইন-শৃংখলা নিয়ন্ত্রণে প্রশাসন সর্বক্ষণ কাজ করে যাচ্ছে।  তিনি নতুন আইন হিসেবে মোটরযান চালনায় লাইসেন্সধারীদের  হেলমেট পরার পরামর্শ প্রদান করেন। এছাড়া আইন ভঙ্গকারীদের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা অব্যাহত রয়েছে বলে জানান। তিনি আইনের প্রতি  শ্রদ্ধাশীল হয়ে জেলার শান্তি শৃংখলা উন্নয়নে সকলের সহযোগিতা কামনা করেন।

সভায় পরিষদ চেয়ারম্যান তার বক্তব্যে আরও বলেন, এ জেলায় শিক্ষা-স্বাস্থ্য  উন্নয়নে যেসব শিক্ষা প্রতিষ্ঠান নির্মাণ ও সংস্কার করা হচ্ছে সেগুলোর যাতে গুণগতমান সঠিক রেখে কাজ করা হয় সেদিকে কঠোর নজর রাখার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহ্বান এবং  গুণগতমান ঠিক রাখার বিষয়ে প্রকৌশল বিভাগকে আরো যতœশীল হওয়ারও পরামর্শ দেন।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

 

 

Print Friendly