পানছড়ি উপজেলায় ভোট গ্রহনের যাতীয় প্রস্তুতি সম্পন্ন

পানছড়ি প্রতিনিধি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

জাতীয় সংসদ নির্বাচনে খাগড়াছড়ির ২৯৮ নং আসনের ৮ উপজেলার মধ্যে উপজেলা প্রশাসন কাল রোববার(৫ জানুয়ারী) ভোট গ্রহনের জন্য যাবতীয় কাজ সম্পন্ন করেছে। ইতোমধ্যে উপজেলার ২৪টি কেন্দ্রে ৭শ ৭৭জন নিরাপত্তা বাহিনী মোতায়েন করা হয়েছে। এর মধ্যে ১০৪জন পুলিশ, ৩৩০ জন বিজিবি, ৫০জন সেনাবাহিনীসহ ২৮৮ জন আনসার ও ভিডিপি রয়েছেন।

পানছড়ি উপজেলা নির্বার্হী কর্মকর্তা ও সহকারী রির্টার্নি কর্মকর্তা আফছানা বিলকিস জানিয়েছেন, ভোটারদের নিরাপত্তার জন্য সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে। আশা করি ভোটাররা শান্তিপূর্ণভারে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারবেন। ভোট কেন্দ্রে জন নিরাপত্তা ও সুষ্ঠ পরিবেশ বজায় রাখার জন্য সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ বাহিনীর পাশাপাশি আনসার ও ভিডিপি মোতায়েন করা রয়েছে।

নির্বাচনী কাজে পানছড়ি উপজেলায় নিয়োজিত খাগড়াছড়ি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সারোয়ার আলম জানান, শান্তিপূর্ণ ভোট গ্রহনের লে আমরা সব ধরনের প্রস্তুতির জন্য আইন-শৃংখলা রাকারী বাহিনী প্রস্তুত রয়েছে। উপজেলার দুর্গম ভোট কেন্দ্রের জন্য অতিরিক্ত আইন শৃংখলা বাহিনী মোতায়েন রয়েছে। আশা করি সব ভোটারাই সুষ্টভাবে ভোট দিতে পারবেন।

এবার জাতীয় সংসদ নির্বাচনে পানছড়ি উপজেলায় মোট ভোটার রয়েছেন ৪২ হাজার ৩২০ জন।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly