পানছড়িতে স্ত্রী-পুত্রবধুসহ ফেনসিডিল ব্যবসায়ী আটক

 পানছড়ি প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

pp

 খাগড়াছড়ির পানছড়িতে ১১৯ বোতল ফেনসিডিল ও চোরাই বিদ্যুতের তারসহ মাদক ব্যবসায়ী এবং তার স্ত্রী ও পুত্রবধুকে আটক করেছে পুলিশ। আটক মাদক ব্যবসায়ীর নাম হল সুদর্শন কান্তি চৌধুরী।

পুলিশ জানাায়,সোমবার সকাল ১১টায় গোপন সংবাদের ভিত্তিতে পানছড়ি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সামাদ মোড়ল, এ.এস.আই সফিক ও এ.এস.আই কামালের নেতৃত্বে পুলিশের একটি দল পানছড়ি ইউনিয়নের সাঁওতাল পাড়ায় খগেন্দ্র চৌধুরীর ছেলে সুদর্শন চৌধুরীর বাড়িতে অভিযান চালায়।পুলিশের উপস্থিতি টের পেয়ে সুদর্শন চৌধুরীর ছেলে অমর কান্তি চৌধুরী (আবু) পালিয়ে যায়। পুলিশ ঘরের বিভিন্ন জায়গা থেকে ১১৯ বোতল ফেনসিডিল ও প্রায় এক মন চোরাই বিদ্যুতের তার উদ্ধার করে।

এ সময় ঘরে থাকা সুদর্শন চৌধুরীর স্ত্রী অঞ্জনা চৌধুরী ও পুত্রবধূ সুবর্না চৌধুরীকে আটক করে। পরে পুলিশের দলটি পানছড়ি বাজারস্থ সুদর্শন চৌধুরীর চা দোকানে তল্লাশী চালিয়ে আরো চার বোতল ফেনসিডিল সহ সুদর্শন চৌধুরীকে আটক করে। এ ব্যাপারে মাদক দ্রব্য আইনে একটি মামলা হয়েছে।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস সামাদ মোড়ল জানান, আটক ব্যক্তি উপজেলার বিভিন্ন জায়গায় ফেনসিডিলসহ মাদকদ্রব্য ব্যবসা করে আসছিল। অনেক দিন ধরে ধরার চেষ্টা করছি। কিন্তু মাদকদ্রব্যসহ ধরার সম্ভব হচ্ছে না। অবশেষে আটক করা সম্ভব হয়েছে।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly