পানছড়িতে নির্বাচনী কাজে নিয়োজিত দুই কর্মীকে আটকের নিন্দা ও প্রতিবাদ ইউপিডিএফের

ডেস্ক রিপোর্ট, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

পানছড়িতে নির্বাচনী কাজে নিয়োজিত দুই কর্মীকে আটক ও আইনশৃংখলা বাহিনীর অভিযানের নামে ভোটারদের মধ্যে আতঙ্ক সৃষ্টির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ইউপিডিএফের নেতা এবং জাতীয় নির্বাচনী পরিচালনা ও সমন্বয় কমিটির আহ্বায়ক সচিব চাকমা।

আজ মঙ্গলবার জাতীয় সংসদ নির্বাচনের খাগড়াছড়ির ২৯৮নং আসনের স্বতন্ত্র প্রার্থী ও ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের সভাপতি প্রসীত বিকাশ খীসার(হাতি) নির্বাচনী পরিচালনা ও সমন্বয় কমিটির সদস্য সচিব প্রদীপন খীসার স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এইসব দাবি করেছন।

প্রেস বার্তায় বলা হয়, মঙ্গলবার সকাল ১১টার দিকে পানছড়ি উপজেলার পাকুজ্জে ছড়ির বড়ইতলী এলাকা থেকে কোনো কারণ ছাড়াই দল মুনি চাকমা(৩৭) কে আটক করা হয়। বিকেলে কলেজ গেটের উপজেলা নির্বাচনী কার্যালয় এলাকায় গিয়ে নির্বাচনী কাজে নিয়োজিত কর্মীদের ধাওয়া করে এবং শ্যামল চাকমা(২৮) নামে আরেক কর্মীকে আটক করা হয়। এ সময় নিরাপত্তা বাহিনীর সদস্যরা শ্যামল চাকমার সাথে থাকা একটি মোটর সাইকেল (খাগড়াছড়ি-হ-১১-১২-১৭) নিয়ে যায়।

প্রেস বার্তায় অভিযোগ করে আরও দাবি করা হয়, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ইউপিডিএফ প্রার্থীর জয় ঠেকানোর লক্ষে সুগভীর ষড়যন্ত্র ছাড়া আর কিছুই নয়। এ অবস্থায় নির্বাচন কতটুকু সুষ্ঠু ও নিরপেক্ষ হবে তা নিয়ে যথেষ্ট সংশয় দেখা দিয়েছে।

প্রেস বার্তাতে অবিলম্বে আটককৃতদের নিঃশর্ত মুক্তি, নির্বাচনী কাজে ব্যাঘাত সৃষ্টি ও ষড়যন্ত্র বন্ধ করা এবং সুষ্ঠু, অবাধ ও নিরপে নির্বাচনের পরিবেশ সৃষ্টি করার জোর দাবি জানানো হয়েছে।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর

Print Friendly