পানছড়িতে কুজেন্দ্র লাল ত্রিপুরার জনসংযোগ ও নির্বাচনী সভা

পানছড়ি প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচনে খাগড়াছড়ির ২৯৮ নং আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা(নৌকা) শনিবার(২৮ডিসেম্বর) পানছড়িতে নির্বাচনী গনসংযোগ ও পথ সভা করেছেন।

শীতের কুয়াশাছন্ন উপক্ষা করে সকাল থেকে নৌকা প্রতীক কুজেন্দ্র লাল ত্রিপুরা পানছড়ি উপজেলার দুধুকছড়া, লোগাং, পূজগাংসহ বিভিন্ন জায়গায় পাহাড়ী-বাঙ্গালীর কাছে নৌকায় ভোটের প্রার্থনা চেয়ে প্রচারণা ও মত বিনিময় করেন।

উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে বিকাল সাড়ে ৩টায় পানছড়ি মুক্তিযোদ্ধা স্কোয়ারে নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে দেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা। পানছড়ি উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো: বাহার মিয়ার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন নির্বাচন পরিচালনা উপদেষ্টা কমিটির সদস্য সাবেক সাংসদ মো: আলিম উল্লাহ, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শানে আলম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলম, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাক শাহেনা আক্তার, জেলা আওয়ামীলীগরে সহ-সভাপতি অধ্যক্ষ সমীর দত্ত চাকমা,পানছড়ি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক বিজয় কুমার দেব, লোকমান হোসেন প্রমুখ।

কুজেন্দ্র লাল ত্রিপুরা তার বক্তব্যে বলেন, উত্তর, দনি, পূর্ব, পশ্চিম যে দিকেই তাকাই শুধু নৌকার জোয়ার।। দেশের উন্নয়নের জন্য শেখ হাসিনা সরকারের কোন বিকল্প নেই। তাই দেশের ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রাখতে সকলকে তাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly