পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের মনোনয়পত্র সংগ্রহ

পানছড়ি প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

panhillbd24.com

পার্বত্য খাগড়াছড়ির পানছড়িতে উপজেলা নির্বাচনের তফসিল ঘোষনার পর  জানুয়ারী) থেকে সম্ভাব্য  চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা মনোনয়পত্র সংগ্রহ শুরু করেছেন।  বৃহস্পতিবার(২৩) বিকাল ৪টা পর্ষন্ত পানছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৫টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে। এর মধ্যে চেয়ারম্যান পদে ৬জন, ভাইস চেয়ারম্যান পদে ৫জন আর মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জ মনোয়ন ফরম নিয়েছে।

এদিকে উপজেলা নির্বাচনী তফসিল ঘোষনার পর পর উপজেলার সর্বস্তরের মানুষের মাঝে চলছে আলোচনা। পাড়া মহল্লায়, চায়ের দোকানে সর্বত্রই এখন শুধু নির্বাচন নিয়ে আড্ডা। কেন হচ্ছেন উপরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান  ও মহিলা ভাইস চেয়ারম্যান।

পানছড়ি উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়,বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টা পর্ষন্ত ১৫জন  সম্ভাব্য চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। মনোনয়নপত্র সংগ্রহকারীরা হলেন, চেয়ারম্যান পদে আওয়ামীলীগের সমর্থিত সাবেক উপজেলা চেয়ারম্যান বকুল চন্দ্র চাকমা, ইউপিডিএফ সমর্থিত বর্তমান উপজেলা চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, সাবেক জেলা পরিষদ সদস্য অনিমেষ চাকমা রিংকু, সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান মিন্টু বিকাশ চাকমা, জাতীয় পার্টি সমর্থিত জহুর আলী ও সাবেক সহকারী প্রাথমিক শিক্ষক যুগান্তর চাকমাসহ ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে  লোকমান হোসেন, সিন্ধু কুমার চাকমা, নন্দ দুলাল চাকমা, রুমেল মারমা ও মতিলাল চাকমাসহ ৫জন। এরা সবাই নতুন মূখ। আর মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভাইস চেয়ারম্যান শুভ্রা দেওয়ান, রত্মা তংচংগ্যা, অপরাজিতা খীসা ও ছকিনা বেগমসহ ৪জন মনোনয়ন পত্র নিয়েছে।

উল্লেখ্য, পানছড়ি উপজেলায় পুরুষ ও মহিলা মিলে মোট ভোটার সংখ্যা হচ্ছেন ৪২হাজার ৩শ৭১জন।

—-হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly