নাইক্ষ্যংছড়িতে বিজিবির নিহত সুবেদার মিজানুরের প্রথম জানাজা অনুষ্ঠিত

বিশেষ রিপোর্টার,বান্দরবান,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

3

নাইক্ষ্যংছড়ি ৩১ বিজিবি (বর্ডার গার্ড বাংলাদেশ) ব্যাটালিয়ন কার্যালয় মাঠে সোমবার সকাল নয়টায় নিহত নায়েক সুবেদার মিজানুর রহমানের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে। এ সময় সেনাবাহিনী, বিজিবি’র উর্ধতন কর্মকর্তা ও সরকারি-বেসরকারি কর্মকর্তারা জানাজায় অংশ নেন। জানাজা শেষে মরদেহটি এগাটায় বিমানবাহিনীর একটি বিশেষ হেলিকপ্টারে করে  নিহতের গ্রামের বাড়ী কুমিল্লা দেবিদ্বার উপজেলায় পাঠানো হয়েছে।

4

মিয়ানমারের বিজিপি (বর্ডার গার্ড পুলিশ) গুলিতে নিহত সুবেদার মিজানুর রহমানের মরদেহ সকাল আটটায় কক্সবাজার সদর হাসপাতাল থেকে নাইক্ষ্যংছড়ি বিজিবি কার্যালয়ে নিয়ে আসা হয়। এর এক ঘন্টা পর নিহতের আত্বার শান্তির জন্য জানাজা ও দোয়া অনুষ্ঠিত হয়। জানাজা পড়ান নাইক্ষ্যংছড়ি ৩১ বিজিবি দপ্তর মসজিদের ইমাম মাওলানা নুরুল ইসলাম।

জানাজায় অংশ নেন চট্টগ্রাম অঞ্চলের বিজিবি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ আহম্মেদ আলী, সেনাবাহিনীর বান্দরবান ৬৯ পদাতিক ব্রিগেডিয়ার জেনারেল নকীব আহম্মদ চৌধুরী, ৬৫ পদাতিক ব্রিগেডিয়ার জেনারেল মঈন আহম্মদ, বান্দরবান বিজিবি সেক্টর কমান্ডার কর্ণেল কে এম সাইফুল ইসলাম, কক্সবাজার সেক্টর কমান্ডার কর্ণেল খন্দকার ফরিদ হাসান, নাইক্ষ্যংছড়ি বিজিবি অধিনায়ক লে: কর্ণেল শফিকুর রহমানসহ সরকারি-বেসরকারি কর্মকতারা।

জানাজা শেষে মরদেহ গ্রহন করেন নিহত সুবেদার মিজানুর রহমানের দুই শ্যালক মোবারক হোসেন ও জালাল হোসেন। তাদের সঙ্গে বিজিবি সুবেদার রহমানের নেতৃত্বে তিন সদস্যের একটি দল কুমিল্লা দেবিদ্বার উপজেলার উদ্দেশ্যে পাঠানো হয়েছে।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

2

Print Friendly