নবাগত পুলিশ সুপারের সাথে রাঙামাটিতে কর্মরত সংবাদ মাধ্যম কর্মীদের মতবিনিময়

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

IMG_6767

রাঙামাটি জেলার নবাগত পুলিশ সুপার সাঈদ মোঃ তারিকুল হাসান শনিবার রাঙামাটিতে কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার কর্মীদের সাথে মতবিনিময় করেছেন।

মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার বলেন, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে ব্যক্তি পর্যায় থেকে শুরু করে সমাজের সর্বস্তরের সম্বলিতভাবে সোচ্ছার হতে হবে। ব্যক্তিগত পর্যায় ও সমাজের সবাইকে মাদককে ‘না’ বলতে হবে।

তিনি আরও বলেন, মাদক ব্যক্তিগত পর্যায় থেকে পুরো সমাজ ব্যবস্থাকে ধ্বংস করে দিচ্ছে। বিশেষ করে বর্তমান প্রজন্মকে মাদকের হাত রক্ষা করতে হলে সবাইকে মাদককে ‘না’ বলতে এগিয়ে আসতে হবে। এক্ষেত্রে এলাকার মাদক বিক্রেতা যতই প্রভাবশালী হোক তাদের বিরুদ্ধে পুলিশের ভূমিকা থাকবে জিরো ট্রলারেন্স।

IMG_6777

তিনি রাঙামাটি জেলায় কর্মরত ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার কর্মীদের কাছ থেকে সকল ক্ষেত্রে সহযোগীতা কামনা ও তার কাছ থেকে সাংবাদ মাধ্যম কর্মীরা যে তথ্য জানতে চাইলে সরাসরি জানার জন্য পরামর্শ দেন।

পুলিশ সুপার কার্যালয়ের সভা কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় নবাগত পুলিশ সুপার সাঈদ মোঃ তারিকুল হাসান ছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাজমুল হাসান, সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ হুমায়ন কবির, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) চিত্তরঞ্জন পাল, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজাউল করিম ও কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল ইমতিয়াজ।

সাংবাদ কর্মীদের মধ্যে বক্তব্যে রাখেন রাঙামাটির প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও প্রবীন সাংবাদিক সুনীল কান্তি দে, রাঙামাটি প্রেস ক্লাব সভাপতি সাখাওয়াত হোসেন রুবেল, সাধারন সম্পাদক আনোয়ারুল হক, সাংবাদিক মোখলেছুর রহমান, মাহবুবুর রহমান, রাঙামাটি রিপোর্টাস ইউনিটির সাধারন সম্পাদক ফজলুর রহমান রাজন, রাঙামাটি সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেব নাথ, রাঙামাটি সাংবাদিক ইউনিয়নের সভাপতি মিল্টন বড়ুয়া, এশিয়ান টিভির রাঙামাটি প্রতিনিধি আলমগীর মানিক, রাঙামাটি ক্রাইম রিপোর্টাসের সভাপতি হারুনুর রশীদ চৌধুরী প্রমুখ। এর আগে রাঙামাটির সাংবাদিকদের পক্ষ থেকে নবাগত পুলিশকে ফুলের তোড়া শুভেচ্ছা জানানো হয়।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly