দৈনিক মুক্ত বাণী’র শততম সংখ্যা প্রকাশে রাঙামাটিতে মুক্ত আলোচনা

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

OLYMPUS DIGITAL CAMERA

দৈনিক মুক্তবাণী পত্রিকার ১০০তম সংখ্যা প্রকাশ উপলে বুধবার রাঙামাটিতে মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়েছে।

রাঙামাটি  সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন রাঙামাটির সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও আমাদের সময় জেলা প্রতিনিধি মিলটন বড়–য়া। দৈনিক মুক্তবাণী’র রাঙামাটি জেলা প্রতিনিধি এম.নাজিম উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন দৈনিক রাঙামাটি’র নির্বাহী সম্পাদক ও এসএ টিভি’র জেলা প্রতিনিধি মোহাম্মদ সোলায়মান, ইন্ডিপেনন্ডেট টিভি ও দৈনিক মানবকন্ঠের জেলা প্রতিনিধি হিমেল চাকমা, আরটিভি ও দৈনিক বর্তমান’র রাঙামাটি জেলা প্রতিনিধি ইয়াছিন রানা সোহেল, ইন্ডিপেনডেন্ট প্রতিনিধি আনোয়ার হোসেন, দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ ও দিনের শেষে প্রতিনিধি চৌধুরী হারুনুর রশীদ। সঞ্চালনায় ছিলেন দি বাংলাদেশ টুডে ও আজকের সূর্যোদয় এর জেলা প্রতিনিধি মোঃ শফিকুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন চ্যানেল আই জেলা প্রতিনিধি মনসুর আহম্মেদ, ৭১টিভি প্রতিনিধি ঊ রাখাইন কায়েস, বার্তা টোয়েন্টিফোর ডটকম প্রতিনিধি নুরুল আমিন মানিক। মুক্ত আলোচনায় জেলার রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও বিভিন্ন স্তরের গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। শেষে পত্রিকার ১০০তম সংখ্যা প্রকাশ উপলে কেক কাটা হয়।

আলোচনায় সভায় বক্তারা পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন, দেশের গনতন্ত্র বিকাশে সংবাদপত্র ও মিডিয়াকর্মীরা যে নিরলস শ্রম দিয়ে যাচ্ছে। দৈনিক মুক্তবাণী পত্রিকা এর কালজয়ী স্বাী হয়ে থাকবে। এ সংবাদ মাধ্যমটি বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের ফলে তার নিরপেতা বজায় রাখবে। পাশাপাশি দেশের গনতন্ত্রের ভিতকে আরো মজবুত করবে নিঃসন্দেহে মতামত ব্যক্ত করেন।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly