গিরিদর্পণ সম্পাদক হৃদরোগে আক্রান্ত হয়ে চট্টগ্রাম কলেজ হাসপাতালে চিকিৎসাধীনঃ রাঙামাটিবাসীসহ দেশবাসীর দোয়া কামনা

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

ok

পার্বত্য চট্টগ্রামের সাংবাদিকতা ও সংবাদপত্রের পথিকৎ এবং পার্বত্যাঞ্চলের সর্বপ্রথম পত্রিকা সাপ্তাহিক বন ভূমি ও দৈনিক গিরিদর্পণ সম্পাদক একে এম মকছুদ আহমেদ হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ৭০ বছর বয়স্ক এই চারণ সাংবাদিক বর্তমানে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর আইসি কিউতে নিবিড় পর্যবেক্ষনে রাখা হয়েছে।

প্রবীণ সাংবাদিক মকছুদ আহমেদের পরিবারের পক্ষ থেকে অতিদ্রুত তার শারীরিক রোগমুক্তি কামনা করে রাঙামাটিবাসীসহ দেশবাসীর প্রতি দোয়া কামনা করেছেন।

জানাগেছে, গত কয়েকদিন ধরে দৈনিক গিরিদর্পণ সম্পাদক একে এম মকছুদ আহমেদ ডায়াবেটিক, হৃদরোগসহ শারীরিক অসুস্থতা ভুগছিলেন। সর্বশেষ শনিবার সকালের দিকে শারিরীক বেশী অসুস্থতা বোধ করলে তাকে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।পরে হাসপাতালের চিকিৎসকরা বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন বলে জানান। চিকিৎসকরা তার উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য পরামর্শ দেন। রোববার দুপর আড়াইটার দিকে মকছুদ আহমেদকে রাঙামাটি থেকে একটি এম্বুলেন্সযোগে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

ok1

এদিকে দৈনিক গিরিদর্পণ সম্পাদক একে এম মকছুদ আহমেদ রাঙামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন সময়ে রোববার সকালে রাঙামাটি জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা এবং দুপুরের দিকে জেলা প্রশাসক মোঃ মোস্তফা কামাল তাকে দেখতে যান। এ সময় তারা মকছুদ আহমেদের শারীরিক অবস্থার খোঁজ খবর নেন।

এছাড়া প্রিয় এই সম্পাদককে দেখা করতে যান রাঙামাটি প্রেস ক্লাব সভাপতি সুনীল কান্তি দে, সাধারন সম্পাদক মোহাম্মদ আলী, রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুশীল প্রসাদ চাকমা, সাধারন সম্পাদক ও আনলাইন পত্রিকা সিএইচটি টুডে-এর সম্পাদক ফজলুর রহমান রাজন, রাঙামাটি সাংবাদিক ফোরামের সভাপতি নন্দন দেবনাথ, সাধারন সম্পাদক মিলন্টন বাহাদুর, দৈনিক রাঙামাটির সম্পাদক আনোয়ারুল হক, আনলাইন পত্রিকা সিএইচটি নিউজটোয়েন্টিফোর ডটকমের সম্পাদক শামসুল আলম, পাহাড় টোয়েন্টিফোরের সম্পাদক ফজলে এলাহী, সাংবাদিক পুলক চক্রবর্তী, হিলবিডিটোয়ন্টিফোরের নির্বাহী সম্পাদক সত্রং চাকমা, জেলা যুবলীগের সভাপতি আকবর হোসেন চৌধুরী, জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাৎ মোঃ সায়েম, সাবেক ছাত্রলীগ নেতা  মোঃ আজম, ক্রীড়াবিদ নির্মল কান্তি বড়ুয়া মিলন, পার্বত্য গণ পরিষদের সভাপতি জালাল উদ্দীন চৌধুরী আলমগীরসহ রাঙামাটিতে কর্মরত সাংবাদিকরা।

রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ নুয়েন খীসা জানান, গিরিদর্পণ সম্পাদক মকছুদ আহমেদ হৃদরোগ জনিত কারনে লেফ ভেন্ট্রিকুলার অকোজো হওয়াতে আরও উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য পরামর্শ দেয়া হয়েছে।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly