দীঘিনালা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক নিয়োগ ও আধুনিক হাসপাতাল চালুর দাবীতে মানববন্ধন

 দীঘিনালা প্রতিনিধি, হিলবিডি টোয়েন্টিফোর ডটকম

dd

খাগড়াছড়ির দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শূন্যপদে চিকিৎসক নিয়োগ ও দশ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যা উন্নীত করে আধুনিক হাসপাতাল করার দাবীতে আজ বুধবার(২৩ অক্টোবর) মানববন্ধন কর্মসূচী, সমাবেশ ও প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি পাঠিয়েছে দীঘিনালাবাসী।

বুধবার সকাল ১০ টায় উপজেলা পরিষদ কার্যালয় চত্বরের সামনে মানববন্ধন কর্মসূচী ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সাংবাদিক কমল বিকাশ চাকমার সভাপতিত্বে বক্তব্যে দেন দীঘিনালা উপজেলা প্রেস কাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, থানা বাজার চৌধুরী জেসমিন চাকমা, উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জীবন চৌধুরী, ছাত্রনেতা জ্ঞান চাকমা, উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি মোবারক হোসেন, উপজেলা পাহাড়ী ছাত্র পরিষদের সভাপতি মাইকেল চাকমা ও ইউপিডিএফ সমর্থিত বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি সুরেশ চাকমা। মানবন্ধনে উপজেলার রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ মানববন্ধ ও সমাবেশে অংশ নেন। সমাবেশ শেষে দীঘিনালাবাসীর পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইএএনও) মাধ্যমে গণস্বারিত একটি স্মারকলিপি প্রধানমন্ত্রীর বরাবরে পাঠনো হয়।

সমাবেশে বক্তারা বলেন,সরকার আসে সরকার যায়। কিন্তু দীঘিনালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কোনো উন্নয়ন হয় না। এ স্বাস্থ্য কমপ্লেক্সে রাঙামাটি জেলার বাঘাইছড়ি ও লংগদু উপজেলার একটি অংশের বাসিন্দাদেরও চিকিৎসা সেবা নিতে আসে। অথচ এ স্বাস্থ্য কমপ্লেক্সটিতে চিকিৎসাসেবা তো দূরের কথা অবকাঠমোসহ চিকিৎসকদের থাকার বাসস্থানও নেই। বক্তারা অবিলম্বে স্বাস্থ্য কমপ্লেক্সেটিকে ১০ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীত করাসহ প্রয়োজনী চিকিৎসক নিয়োগের দাবী জানান।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

Print Friendly