দীঘিনালায় মাসব্যাপী বই পড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

  দীঘিনালা প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম 

dighinala-khagrachari-pic-04-11-2013খাগড়াছড়ির দীঘিনালা উপজেলায় মাসব্যাপী বই পড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে আজ সোমবার(৪ নভেম্বর)  পুরস্কার বিতরণ করা হয়েছে। দীঘিনালা গণ পাঠাগার এই বই পড়া প্রতিযোগীতার আায়োজন করে।

দীঘিনালা গণ পাঠাগার মিলনায়তনে অনুষ্ঠিত পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গ্রাম প্রধান চিরঞ্জীব চাকমা। প্রধান অতিথি ছিলেন বোয়ালখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চয়ন বিকাশ চাকমা। এ সময় দীঘিনালা প্রেস ক্লাবের সভাপতি জাহাঙ্গীর আলম রাজু, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির প্রতিনিধি সমীর চাকমা, ইউপিডিএফের প্রতিনিধি কিশোর চাকমা, দীঘিনালা গন পাঠাগারের সভাপতি পরানতোষ চাকমা ও সাধারন সম্পাদক রাজীব চাকমা বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে মাসব্যাপী বই পড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

প্রধান অতিথির  চয়ন বিকাশ চামা বলেন, যার জ্ঞান আছে সে জ্ঞানী আর যার গুন আছে সে গুনী। তাই জ্ঞান ও গুনের আলোয় সমাজকে আলোকিত করতে হলে জ্ঞান অর্জন করতে হবে। জ্ঞানী ও গুনি  মানুষ প্রতিষ্ঠার ক্ষেত্রে দীঘিনালা গন পাঠাগারের এই আয়োজন নিঃসন্দেহে সহায়ক ভূমিকা রাখবে বলে তিনি আশা প্রকাশ করেন।

–হিলবিডি২৪/সম্পাদনা/এনএ.

Print Friendly