দীঘিনালায় এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংর্বধনা অনুষ্ঠিত

দীঘিনালা প্রতিনিধি,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম
খাগড়াছড়ির দীঘিনালা সরকারী উচ্চ বিদ্যালয় ও হাচিনসনপুর উচ্চ বিদ্যালয়ের বৃহস্পতিবার এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংর্বধনা অনুষ্ঠিত হয়।

সকালের দিকে দীঘিনালা সরকারী উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ও দুপুরের দিকে হাচিনসনপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত পৃথক দুটি সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দীঘিনালা সেনাজোনের অধিনায়ক লেঃ কর্ণেল লোকমান আলী। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফজলুল জাহিদ পাভেল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজী মোঃ কাশেম, বিএনপি সভাপতি মোসলেম উদ্দীন, দীঘিনালা সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাজীব ত্রিপুরা, কবাখালী ইউপি চেয়ারম্যান বিশ্ব কল্যাণ চাকমা, হাচিনসনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেবপ্রিয় বড়–য়া, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হাজী মোঃ জসিম উদ্দীন, সদস্য মোঃ মুনাফ ও পরীক্ষার্থী সাইফুল ইসলাম বক্তব্য রাখেন।

আলোচনা সভা শুরুর আগে দীঘিনালা সেনাজোনের পক্ষ থেকে দীঘিনালা সরকারী উচ্চ বিদ্যালয়কে ২০ জোড়া বেঞ্চ প্রদান করা হয়।

প্রধান অতিরি বক্তব্যে দীঘিনালা সেনাজোনের অধিনায়ক লেঃ কর্ণেল লোকমান আলী বলেছেন, দেশ ও জাতির কল্যাণে অবদান রাখতে হলে পরীক্ষায় ভাল ফলাফল অর্জন করতে হবে। মা বাবা ও শিক্ষা প্রতিষ্ঠানের সুনাম রক্ষার পাশাপাশি ব্যক্তি জীবনে সাফল্যের সিড়ি বেয়ে এগিয়ে যেতে হলে ভাল ফলাফলের কোনো বিকল্প নেই।

তিনি আরও বলেন, এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংর্বধনায় জাতি ভেদাভেদ নির্বিশেষে সকল সম্প্রদায়ের শিক্ষার্থীরা যেভাবে ঐক্যবদ্ধ হয়েছে তা এ অঞ্চলের মাটি ও মানুষের কল্যাণে সহায়ক ভূমিকা রাখবে। তিনি বলেন, সুশৃংখল পরিবেশ সু-শৃংখল জাতি গঠনের হাতিয়ার। এই অঞ্চলের সামগ্রীক স্বার্থে সাম্প্রদায়িক সম্প্রীতির ঐক্যবদ্ধ প্রয়াস অক্ষুন্ন রাখার জন্য তিনি উপস্থিত সকলের প্রতি তিনি আহবান জানান।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly