দীঘিনালায় আওয়ামীলীগের বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত

দীঘিনালা প্রতিনিধি হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

dighinala(khagrachari)- picture-p-01-11-2013

দেশব্যাপী বিএনপি জামায়াত শিবিরের সন্ত্রাস, নৈরাজ্য ও ধংসাত্ত্বক কর্মকান্ডের প্রতিবাদে আজ শুক্রবার(১ নভেম্বর) খাগড়াছড়ির দীঘিনালায় বিক্ষোভ-মিছিল  ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ।

উপজেলার কলেজ মোড়ে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের যৌথভাবে আয়োজিত সমাবেশে বক্তব্যে দেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মাহাবুব আলম, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোনেস, মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদিকা সীমা দেওয়ান, কৃষকলীগের সভাপতি সুরেশ চাকমা ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহাবুব আলম। এর আগে উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক বিক্ষোভ প্রদক্ষিণ করে উপজেলার কলেজ মোড়ে শেষ হয়।

সমাবেশে উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী মোহাম্মদ কাশেম বলেন, একাত্তরের মানবতা বিরোধী যুদ্ধাপরাধীদের রক্ষা করার লক্ষ্য বিএনপি জামায়াত-শিবির দেশজুড়ে অরাজক পরিস্থিতি সৃষ্টির মাধ্যমে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য মরিয়া হয়ে উঠেছে। তিনি দেশের গণতন্ত্র ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় বিএনপি জামায়াত-শিবিরের এসব ধ্বংসাত্ত্বক কর্মকান্ড প্রতিহত করার মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করার জন্য তিনি দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।
–হিলবিডি২৪/সম্পদনা/সিআর.

Print Friendly