নব নির্বাচিত চেয়ারম্যান নব কমল চাকমা


দীঘিনালাবাসীর শান্তি সম্প্রীতি উন্নয়নে সমতা ও ঐক্য সৃষ্টি করতে চাই

জাহাঙ্গীর আলম রাজু,দীঘিনালা, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

dighinsla-pic-3hillbd24.com

খাগড়াছড়ির দীঘিনালায় নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান নবকমল চাকমা বলেছেন, শান্তি সম্প্রীতি উন্নয়নে আমি উপজেলার সব সম্প্রদায়ের মাঝে সমতা ও ঐক্য সৃষ্টি করতে চাই। এই ঐক্যকে শক্তিতে পরিনত করে উপজেলার সকল জনগোষ্ঠীর কল্যাণে কাজের মাধ্যমে নিজেকে সম্পৃক্ত করতে চাই।

সম্প্রতি সাংবাদিকদের সাথে আলাপকালে নব নির্বাচিত চেয়ারম্যান এসব কথা  বলেন।

 তিনি আরও বলেন, নির্বাচন শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হওয়ার সংশ্লিষ্ট প্রশাসন ও জনগনের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নবকমল চাকমা বলেন, কয়েকটি সংবাদপত্রে আমাকে ইউপিডিএফ মনোনীত প্রার্থী হিসাবে সংবাদ প্রকাশ করা হয়েছে। আমি ইউপিডিএফ’র মনোনীত প্রার্থী ছিলাম না। তারা আমাকে সমর্থন দিয়েছে।

শুধু ইউপিডিএফ নয় সন্তু লারমা সমর্থিত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (পিজেএসএস) ও আমাকে সমর্থন দিয়েছে। এ দুই আঞ্চলিক রাজনৈতিক দল ও জনগণের ঐকান্তিক সহযোগিতায়  আমি নির্বাচিত হয়েছি। তিনি বলেন, ব্যক্তি জীবনে আমার চাওয়া পাওয়ার কিছুই নেই। জনগন আমার শক্তি আর তাদের ভালবাসাই আমার সম্পদ। আমার এই শক্তি ও সম্পদ রক্ষার মাধ্যমে দায়িত্ব পালনকালে আমি তাদের কল্যাণে অবদান রাখতে চাই।

তিনি আরও বলেন, এই প্রথম পাহাড়ের স্থানীয় কোনো নির্বাচনে একই প্রার্থীকে দু’টি আঞ্চলিক রাজনৈতিক দল সমর্থন দিয়ে নির্বাচিত করেছে। রাজনৈতিক মাঠে ইউপিডিএফ ও পিজেএসএস চিরশত্রু হলেও আমাকে নির্বাচিত করার লক্ষ্যে তারা যে দৃষ্টান্ত স্থাপন করেছেন তার জন্য আমি তাদের কাছে চিরকৃতজ্ঞ। তাই দায়িত্ব পালনকালীন সময়ে আমার লক্ষ্য এবং উদ্দেশ্য বাস্তবায়নে আমি উপজেলা সব রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনসহ সকল মহলের সহযোগিতা চাই।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly