জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবলে ফাইনালে উঠল রাঙামাটি সদর উপজেলা দল

স্পোর্টস রিপোর্টার, হিলবিডিনিউটোয়েন্টিফোর ডটকম

Sports Pic-2রাঙামাটি জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের আজ সোমবার(২৮ অক্টোবর) রাঙামাটি সদর উপজেলা দল বনাম কাপ্তাই উপজেলা দলের মধ্যে তীব্র প্রতিদ্ধন্ধিতাপুর্ন খেলা অনুষ্ঠিত হয়। এতে রাঙামাটি সদর উপজেলা দল ৩-০ গোলে কাপ্তাই উপজেলা দলকে হারিয়ে দিয়ে ফাইনালে উঠেছে।

রাঙামাটি চিং হ্লা মং চৌধুরী মারী স্টেডিয়ামে টুর্নামেন্টে অনুষ্ঠিত খেলার শুরুর পর উভয় দলই আক্রমন পাল্টা আক্রমন চালাতে থাকে। খেলার প্রথমার্ধের ৩৯মিনিটে রাঙামাটি সদর উপজেলা দলের দশ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় রনবীর কর্নার থেকে গোল করে এগিয়ে যায়। এতে গোল পরিশোধের জন্য মরিয়া হয়ে উঠে কাপ্তাই উপজেলা দল। কিন্তু তারা বার ব্যর্থ হয়। এরপর খেলার দ্বিতীয়ার্থের ১৮মিনিটের মাথায় রাঙামাটি সদর উপজেলা দলের ১১ নম্বর জার্সি পরিহিত খেলোয়াড় মুন্না আসাম আবারও ১টি গোল করেন। পরবর্তীতে ১৯মিনিটে রাঙামাটি সদর উপজেলা দলের রনবীর আবারও ১টি গোল করলে ফাইনেলের যাওয়ার টিকেট নিশ্চিত করে রাঙামাটি উপজেলা সদর দল। কিন্তু কাপ্তাই উপজেলা দলের ভাগ্য অনূকুলে না থাকায় খেলার শেষ পর্যায়ে কয়েকবার সুযোগ পেয়েও কাজে লাগাতে ব্যর্থ হয় তারা। খেলা নির্ধারিত সময়ে শেষ হলে রেফারী বাশি বাজিয়ে খেলা সমাপ্ত ঘোষনা করেন। এতে রাঙামাটি সদর উপজেলা দল ৩-০ গোলে কাপ্তাই উপজেলা দলকে হারিয়ে দিয়ে ফাইনাল রাউন্ডে যাওয়ার প্রথম টিকেট পেয়ে যায়। আজকের এ খেলায় মাঠের গ্যালারীতে দর্শকের সমাগম ছিল প্রচুর।

দুই দলের তীব্র প্রতিদ্ধতাপূর্ন খেলা উপভোগ করতে মাঠে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো: মোস্তফা কামাল,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য ঊষাতন তালুকদার, পৌর মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো, সদর উপজেলা নির্বাহী অফিসার রুমানা শারমিন শম্পা, বিএনপি নেতা লেঃ কর্ণেল (অবঃ) মনীষ দেওয়ান। এসময় জেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার উর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

 

 

Print Friendly