জুরাছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

জুরাছড়ি প্রতিনিধি, হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

001
স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৯ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শুক্রবার জুরাছড়িতে শোক র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ উদ্যোগে সকালে শোক র‌্যালী, ছাত্র-ছাত্রীদের চিত্রাংকন, কবিতা আবৃত্তি ও রচনা প্রতিযোগিতা ও জাতির পিতার জীবন ও র্কীতির উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় সভায় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম সভাপতিত্বে প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান উদয় জয় চাকমা উপস্থিত ছিলেন । এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী দেওয়ান, ভাইস চেয়ারম্যান রিটন চাকমা, চার ইউপি চেয়ারম্যানসহ সরকারী বেসরকারী এনজিও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে পৃথক ভাবে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবসটি পালন করেছে। সংগঠনটি শোক দিবসটি উপলক্ষ্যে র‌্যালী ও জুরাছড়ি ইউনিয়ন পরিষদ হল কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় আওয়ামী লীগের সভাপতি প্রর্বতক চাকমার সভাপতিত্বে জ্ঞানেন্দু বিকাশ চাকমার ধারা সঞ্চলনায় সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রমথ কান্তি চাকমা, সিনিয়র সভাপতি চারু বিকাশ চাকমা, যুব লীগের সভাপতি সুমতি দেওয়ান, ছাত্র লীগের সভাপতি রিকো চাকমা,সাবেক সভাপতি বন বিহারী চাকমা প্রমূখ উপস্থিত ছিলেন।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly