চাঁদাবাজির অভিযোগ ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত দাবি ইউপিডিএফের

ডেস্ক রিপোর্ট,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

সম্প্রতি ইউপিডিএফ-এর বিরুদ্ধে চাঁদাবাজির যে অভিযোগ করা হচ্ছে তা ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত উল্লেখ করে অভিযোগ প্রত্যাখ্যান করেছে ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)।

রোববার ইউপিডিএফের প্রচার ও প্রকাশনা বিভাগের প্রধান নিরন চাকমার স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এ প্রত্যাখানের কথা বলা হয়েছে।

প্রেস বার্তায় বলা হয়, সংগঠনটিগঠনের পর থেকে ইউপিডিএফ গণতান্ত্রিকভাবে তার কার্যক্রম পরিচালনা করে আসছে। কাজেই, ইউপিডিএফের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ সর্বৈব মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত। ইউপিডিএফকে রাজনৈতিকভাবে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে সংগঠনের ভাবর্মূর্তি ক্ষুন্ন করতেই এ ধরনের মিথ্যা অভিযোগ করা হচ্ছে বলে দাবি করা হয়েছে।

প্রেস বার্তায় আরও বলা হয়, বাংলাদেশের প্রত্যেকটি রাজনৈতিক দল যেভাবে জনগণের সহযোগিতা নিয়ে পরিচালিত হয়ে থাকে, ইউপিডিএফও জনগণের অকুণ্ঠ সমর্থন ও সহযোগিতা নিয়ে তার কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। জনগণই ইউপিডিএফ-কে আর্থিকসহ প্রয়োজনীয় সহযোগিতা দিয়ে আন্দোলনে সহায়ক ভূমিকা পালন করছে। প্রেস বার্তায় ইউপিডিএফের বিরুদ্ধে মিথ্যাচার ও সকল ষড়যন্ত্র বন্ধ করার জন্য সরকারের প্রতি আহ্বান জানানো হয়েছে।
–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly