চলো বাংলাদেশ গানের সাথে সুর মেলালেন রাঙামাটিবাসী

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

Picture1

শুক্রবার মুঠোফোন কম্পানি গ্রামীণ ফোন ও প্রথম আলোর উদ্যোগে বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ দলের শুভ কামনায় দেশব্যাপী আয়োজিত ‘চলো বাংলাদেশ’ সাংস্কৃতিক অনুষ্ঠানে কোটি প্রাণের সঙ্গে ‘চলো বাংলাদেশ’ গানে সুর মেলালেন রাঙামাটির খেলোয়াড়, ক্রীড়া সংগঠক, শিল্পী, ছাত্র-যুবক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ। সবার প্রত্যাশা ও বিশ্বাস বাংলাদেশ ভালো ফল করবে।

অনুষ্ঠানে বাংলাদেশ দলের শুভ কামনা বক্তারা বলেন, রক্তের বিনিময়ে অর্জিত বাংলাদেশকে কেউ দমাতে পারবে না। বাংলাদেশের মানুষ বিশ্বকে অনেক কিছু দেখিয়েছে। এবার ক্রিকেট বিশ্বকাপেও দৃঢ় প্রত্যয়ে খেলবে দেশের দামাল ছেলেরা।

ঢাকায় অনুষ্ঠিত অনুষ্ঠান সরাসরি বড় পর্দায় সম্প্রচারের আগে ও পরে রাঙামাটির বন্ধুসভার শিল্পীরা ছাড়াও বরীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের কৃতী ছাত্রী ফিফা চাকমা কত্থক নৃত্য এবং জনপ্রিয় আদিবাসী শিল্পী কালায়ন চাকমা গান পরিবেশন করেন। অনুষ্ঠান ব্যবস্থাপনায় ছিল রাঙামাটি বন্ধুসভা।

অনুষ্ঠানে শুভ কামনা জানান, ক্রীড়া সংগঠক ও রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, পৌরসভার মেয়র মো. সাইফুল ইসলাম চৌধুরী, রাঙামাটি মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জাতীয় মানবাধিকার কমিশনের সদস্য নিরূপা দেওয়ান, রাঙামাটি জেলঅ ক্রীড়া সংস্থার সহসভাপতি সুনীল কান্তি দে, সাবেক সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ফুটবল দলের ব্লু মো. কামাল উদ্দিন।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly