চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন গিরিদর্পন সম্পাদক বর্তমানে কিছুটা সুস্থঃ তাকে দেখতে গেলেন চট্টগ্রামে কর্মরত সাংবাদিকরা

স্টাফ রিপোর্টার,হিলবিডিটোয়েন্টিফোর ডটকম

1

হৃদরোগে আক্রান্ত চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন পার্বত্য চট্টগ্রামের সাংবাদিকতা ও সংবাদপত্রের পথিকৃৎ প্রবীণ সাংবাদিক দৈনিক গিরিদর্পণ সম্পাদক একেএম মকছুদ আহমেদকে দেখতে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে ছুটে যান কমার্শিয়াল টাইমস এর সম্পাদক ও সমকালের জিএম সুজিৎ কুমার দাশ, দৈনিক ইত্তেফাকের স্টাফ রিপোর্টার সৈয়দ আবুল ওয়াজেদ, দৈনিক গিরিদর্পণের চট্টগ্রাম ব্যুরো প্রধান একে মোমিনসহ চট্টগ্রামে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বর্তমানে  দৈনিক গিরিদর্পণ সম্পাদক একেএম মকছুদ আহমেদ চট্টগ্রামে হৃদরোগ সংক্রান্ত অভিজ্ঞ বিশেষজ্ঞদের তত্বাবধানে চট্টগ্রাম মেডিকেলের করোনারী ইউনিটের ১১নং বেডে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। চট্টগ্রাম মেডিকেলে নেয়ার পর তার শারীরিক কিছুটা উন্নতি হয়েছে বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।

এদিকে পার্বত্য চট্টগ্রামের চারণ সাংবাদিক প্রিয় মকছুদ ভাইয়ের অসুস্থতার খবরে দৈনিক গিরিদর্পণ কার্যালয়ে এসে তার শারীরিক বিষয়ে খোঁজখবর নিচ্ছেন রাঙামাটির বিভিন্ন রাজনৈতিক, সামাজিক নেতৃবৃন্দ, সাংবাদিকসহ অনেকে। মকছুদ আহমেদের পরিবারের পক্ষ থেকে অতিদ্রুত তার শারীরিক রোগমুক্তি কামনায় সকলের  দোয়া কামনা করা হয়েছে।

 উল্লেখ্য, গত কয়েকদিন ধরে দৈনিক গিরিদর্পণ সম্পাদক একে এম মকছুদ আহমেদ ডায়াবেটিক, হৃদরোগসহ শারীরিক অসুস্থতা ভুগছিলেন। সর্বশেষ গত শনিবার সকালের দিকে শারিরীকভাবে বেশী অসুস্থতা বোধ করলে তাকে রাঙামাটি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে হাসপাতালের চিকিৎসকরা বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছেন বলে জানান। চিকিৎসকরা তার উন্নত চিকিৎসার জন্য তাকে রোববার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য পরামর্শ দেন। রোববার দুপর আড়াইটার দিকে মকছুদ আহমেদকে রাঙামাটি থেকে একটি এ্যাম্বুলেন্সযোগে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর আইসি কিউতে নিবিড় পর্যবেক্ষনে রাখা হয়। সেখানে বিশেষজ্ঞ চিকিৎসকদের  তত্বাবধানে চিকিৎসাধীণ থাকায় বর্তমানে তিনি আগের তুলনায় সুস্থ রয়েছেন।

–হিলবিডি২৪/সম্পাদনা/সিআর.

Print Friendly